scorecardresearch

বড় খবর

‘আমি ফুলঝুরিও নই, কালিপটকাও নই..’, ‘উড়ন তুবড়ি’র প্রোমোতেই শোরগোল, দেখুন

চপ বিক্রেতার সংগ্রাম নিয়ে আসছে নয়া সিরিয়াল ‘উড়ন তুবড়ি’।

‘আমি ফুলঝুরিও নই, কালিপটকাও নই..’, ‘উড়ন তুবড়ি’র প্রোমোতেই শোরগোল, দেখুন
উড়ন তুবড়ি

‘লক্ষ্মী কাকিমা’র মুদির দোকান ইতিমধ্যেই হিট। এবার দর্শকদের অন্দরমহলের সন্ধেবেলা আরও মুচমুচে করতে চপভাজা নিয়ে আসছে ‘উড়ন তুবড়ি’। জি বাংলার নয়া সিরিয়াল। এক চপ বিক্রেতা মহিলার জীবনসংগ্রাম নিয়েই ধারাবাহিকের গল্প সাজানো হয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই ধারাবাহিকের পয়লা প্রোমো আসতেই শোরগোল।

গল্পটা কীরকম? ভগ্ন পরিবার। বাবার দ্বিতীয় বিয়েতেই সংসারে ভাঙন ধরেছে। ওদিকে তিন মেয়েকে নিয়ে চপ বিক্রি করেই সংসার চালান প্রথম স্ত্রী। যে ভূমিকায় অভিনয় করেছেন লাবণী সরকার। অভাবের সংসারে ছোট মেয়ে তুবড়ি-ই অন্যায়ের প্রতিবাদ করার সাহস রাখে। প্রোমোতে দেখা গেল, একদিন সকালে গাড়ি নিয়ে চপ বেচতে গিয়ে হঠাৎই বাবার গাড়ির মুখোমুখি হয় তুবড়িরা। আর সেখানেই বাকবিতণ্ডার সূত্রপাত। গল্পের খলনায়িকা সৎ মা তেড়েফুড়ে আসেন। এমনকী, তুবড়ির কথার পাল্টা দিতে নিজেই গাড়ির স্টিয়ারিং ধরে চপের দোকানে ধাক্কা দেন। ওদিকে সেই ধাক্কা সামলাতে না পেরে মা লাবণী পড়ে গিয়ে মাথায় চোট পান। তুবড়িও কম যায় না। মায়ের প্রতি এই অবিচার সহ্য করতে না পেরে সৎ মা, বাবার গাড়ির কাঁচ ভেঙে দেয় সে।

[আরও পড়ুন: ‘পাঠান’-এর জন্য দেশ ছাড়লেন শাহরুখ! রাতে বিমানবন্দরে জড়িয়ে ধরলেন ড্রাইভারকে, দেখুন]

সেই প্রোমোতেই তুবড়ির সংলাপ- ‘আমি ফুলঝুড়িও নই, কালিপটকাও নই, আমি তুবড়ি.. একবার জ্বললে সহজে নিভি না…’। জি বাংলার নয়া সিরিয়ালের এই পয়লা ঝলকেই বোঝা গেল যে, আবারও এক মহিলা জীবনসংগ্রাম নিয়ে গল্প বাঁধা হয়েছে।

পরিচালনা করছেন অঞ্জন চৌধুরীর ছেলে সন্দীপ চৌধুরী। গল্পের মূল চরিত্র তুবড়ির ভূমিকায় রয়েছেন সোহিনী বন্দ্যোপাধ্যায়। দুই বোনের চরিত্রে সুকন্যা বসু ও সৌমী চট্টোপাধ্যায়। এবং বাবার ভূমিকায় দেখা যাবে খ্যতনামা পরিচালক-অভিনেতা অভিজিৎ গুহকে। অন্যদিকে সৎ মা, অর্থাৎ গল্পের খলনায়িকার চরিত্রে দেখা যাবে ঋ সেনকে। তবে কবে থেকে এই ধারাবাহিক দেখা যাবে টিভির পর্দায়, সেই দিনক্ষণ এখনও জানা যায়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla new serial uron tubri