করোনা নিয়ে বিশেষ ভিডিও বার্তা ‘কী করে বলব তোমায়’ টিমের

যত সময় এগোচ্ছে, মানুষের ধৈর্যের বাঁধ ভাঙছে। তাই এই সময় আরও বেশি করে মানুষকে ইতিবাচক বার্তা দেওয়া প্রয়োজন। সেই উদ্দেশ্যেই এই ভিডিও বার্তা।

Zee Bangla serial Ki Kore Bolbo Tomay team's special video message to fight coronavirus
'কী করে বলব তোমায়' ধারাবাহিকে স্বস্তিকা দত্ত ও ক্রুশল আহুজা। ছবি: সোশাল মিডিয়া থেকে সংগৃহীত
সাধারণ মানুষ যেমন লকডাউনে গৃহবন্দি, অভিনেতা-অভিনেত্রীরাও তাই। অনিশ্চয়তা ও মারণ রোগের সংক্রমণের ভয় সব মানুষকেই ঘিরে ধরছে। যত সময় এগোচ্ছে, ততই বেড়ে চলেছে লকডাউনের সময়সীমা। এদেশে সংক্রমণের সংখ্যাও বেড়েছে। তাই অনেকেই আর ধৈর্য রাখতে পারছেন না, অবসাদও ভর করছে বহু মানুষের মনে। এই সময়ে দাঁড়িয়ে তাই মানুষকে ইতিবাচক থাকার ও অসুখের বিরুদ্ধে লড়াই জারি রাখার বার্তা দিলেন ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা, উদ্যোগ স্বয়ং প্রযোজকের।

জি বাংলা-র জনপ্রিয় ধারাবাহিক, রাধিকা ও কর্ণের প্রেমের গল্প ‘কী করে বলব তোমায়’। মাস কয়েক আগেই শুরু হয়েছে সম্প্রচার এবং এবছরের জি বাংলা সোনার সংসার-এ প্রিয় নতুন সদস্যের পুরস্কারও এসেছে টিমের ঘরে। নায়িকার ভূমিকায় রয়েছেন স্বস্তিকা দত্ত এবং নায়কের ভূমিকায় ক্রুশল আহুজা। এছাড়া প্রধান চরিত্রে রয়েছেন অদিতি চট্টোপাধ্যায়, অনন্যা সেনগুপ্ত, অর্পিতা মুখোপাধ্যায়, সোহন বন্দ্যোপাধ্যায়, রাহুল দেব বোস, উদয়প্রতাপ সিং প্রমুখরা।

আরও পড়ুন: শাঁওলী-প্রতীক-সঙ্ঘমিত্রা-জয়! আসছে ‘সেনাপতি’ সিজন টু

মানুষ যাতে আরও দৃঢ়চেতা হয়ে অসুখের বিরুদ্ধে লড়াই জারি রাখেন, সেই কথাই বলেছেন ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা এবং প্রযোজক সুমিত মিত্তল একটি বিশেষ ভিডিও কোলাজে। এই কোলাজে অংশ নিয়েছেন স্বস্তিকা দত্ত, ক্রুশল আহুজা, অদিতি চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়, উদয়প্রতাপ সিং, অনন্যা সেনগুপ্ত, মানসী সেনগুপ্ত, তনুশ্রী ভট্টাচার্য, সোমাশ্রী ভট্টাচার্য, সোহন বন্দ্যোপাধ্যায় এবং প্রযোজক সুমিত মিত্তল। দেখে নিতে পারেন কোলাজটি নীচের লিঙ্কে ক্লিক করে-

অতীতের ‘দিয়া অউর বাতি’ ও সাম্প্রতিক ‘ব্যারিস্টার বাবুৃ’ হিন্দি ধারাবাহিকের প্রযোজনা সংস্থা মুম্বইয়ের সংস্থা শশী-সুমিত প্রোডাকশন্স। বাংলায় এই প্রযোজনা সংস্থার দ্বিতীয় প্রজেক্ট ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক। এর আগে সান বাংলা-র ধারাবাহিক ‘আশালতা’ ছিল বাংলা টেলিভিশনে এই সংস্থার প্রথম কাজ।

আরও পড়ুন: আসছে ‘কে আপন কে পর’-এর মোবাইলে শুট করা নতুন এপিসোড

করোনা সংক্রমণ নিয়ে প্রথম থেকেই অত্যন্ত সচেতন ছিল এই সংস্থা। মুম্বইয়ে এবং এরাজ্যে শুটিং বন্ধ রাখার নির্দেশিকা আসার অনেক আগে থেকেই প্রয়োজনীয় সতর্কতা নেওয়া হয় সংস্থার সব ধারাবাহিকের ইউনিটেই। সমস্ত কলাকুশলী ও অভিনেতা-অভিনেত্রীদের মাস্ক সরবরাহ করা হয় এবং ফ্লোরে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার আবশ্যক করা হয়। যথাসম্ভব ভিড় এড়ানোর ব্যবস্থাও করা হয় মেকআপ রুমগুলিতে।

Zee Bangla serial Ki Kore Bolbo Tomay team's special video message to fight coronavirus
‘সোনার সংসার’-এ টিম ‘কী করে বলব তোমায়’।

প্রযোজক সুমিত মিত্তলেরই উদ্যোগে সম্প্রতি এই প্রযোজনার সব ধারাবাহিকের ইউনিট থেকেই তৈরি করা হয়েছে করোনার বিরুদ্ধে লড়াইয়ের বিশেষ ভিডিও বার্তা। সব ভিডিওগুলিই তৈরি হয়েছে সামাজিক দূরত্ব বজায় রেখে। প্রত্যেকেই তাঁদের অংশটি মোবাইলে শুট করে পাঠিয়েছেন এবং সেগুলিকে এডিট করে তৈরি করা হয়েছে কোলাজ। ‘কী করে বলব তোমায়’ ইউনিটের এই ভিডিওটি তৈরি করেছেন ধারাবাহিকের ক্রিয়েটিভ ডিরেক্টর সৃজিত রায়। তাঁর নির্দেশনা অনুযায়ীই অভিনেতা-অভিনেত্রীরা শুট করেছেন নিজেদের অংশগুলি।

উদ্যোগটি অবশ্যই প্রশংসনীয় কারণ এই ধরনের ভিডিও যত বেশি করে মানুষ দেখবেন, ততই এই সময়ে মনকে ইতিবাচক রাখার প্রেরণা পাবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zee bangla serial ki kore bolbo tomay teams special video message to fight coronavirus

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com