বড় খবর

৫০০ এপিসোড পেরলো ‘কৃষ্ণকলি’! ভিডিওয় ধরা পড়ল শুটিংয়ের ফাঁকে উৎসব

Krishnakoli 500: জনপ্রিয় টেলি-ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র ৫০০ তম এপিসোডটি সম্প্রচার হল সম্প্রতি। সেই উপলক্ষে ধারাবাহিকের ইউনিটে ছিল একটি বিশেষ উদযাপন।

Zee Bangla serial Krishnakoli celebrates 500 episodes
'কৃষ্ণকলি' সিরিয়ালের ৫০০তম এপিসোডের উদযাপনে ইউনিট। ছবি: সোশাল মিডিয়া থেকে

Krishnakoli celebrates 500 episodes: ২০১৮ সালের মাঝামাঝি বাংলা টেলিজগতে আলোড়ন ফেলে দিয়েছিল জি বাংলা-র ‘কৃষ্ণকলি’। ওই বছর ১৮ জুন শুরু হয় এই ধারাবাহিকের সম্প্রচার। গত ১৫ নভেম্বর এই ধারাবাহিকের ৫০০ এপিসোডের যাত্রা সম্পূর্ণ হল। এই উপলক্ষে ধারাবাহিকের শুটিংয়ের ফাঁকেই একটি সংক্ষিপ্ত অথচ প্রাণবন্ত উদযাপনে অংশ নিলেন অভিনেতা-অভিনেত্রী, কলাকুশলী ও জি বাংলা-র কর্মকর্ত্রীরা।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মূল ভাবনা হল গ্রাম থেকে আসা একটি কালো মেয়ের আত্মপ্রতিষ্ঠার লড়াই। এই বিষয়বস্তুর কারণেই ধারাবাহিকে বেশ কিছু প্রাসঙ্গিক বিষয় উঠে এসেছে। তার মধ্যে যেমন রয়েছে বিয়ের ক্ষেত্রে মেয়েদের গায়ের রং নিয়ে সাধারণ মানুষের সংস্কার। পাশাপাশি বিয়ের পরে নিজের প্রতিভাকে বিসর্জন না দিয়ে সংসারের নিয়মের মধ্যে থেকেই নিজের কাজ, প্যাশন ও পেশাকে এগিয়ে নিয়ে যাওয়ার কথাও রয়েছে।

Zee Bangla serial Krishnakoli celebrates 500 episodes
কেক কেটে শুরু হল ৫০০তম এপিসোডের সেলিব্রেশন।

আরও পড়ুন: ‘ত্রিনয়নী’ ফিরল প্রথম স্থানে, রইল এই সপ্তাহের সেরা দশ তালিকা

এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র শ্যামা-র ভূমিকাতে অভিনয় করছেন তিয়াসা রায়। এটাই টেলিজগতে তাঁর প্রথম কাজ। নায়ক নীল ভট্টাচার্য ও তিয়াসার অন-স্ক্রিন কেমিস্ট্রি অত্যন্ত পছন্দ করেছেন দর্শক যা ধারাবাহিকের জনপ্রিয়তার একটি বড় কারণ। এছাড়া এই ধারাবাহিকের অন্যান্য চরিত্রের কাস্টিংও দারুণ। শঙ্কর চক্রবর্তী, নিবেদিতা মুখোপাধ্যায়, রিমঝিম মিত্র, শর্বরী মুখোপাধ্যায়, কৌশিক ভট্টাচার্য, ভিভান ঘোষ, প্রিয়াঙ্কা হালদার, শ্রীময়ী চট্টরাজ ও রাজীব বসু, সুস্মিতা রায় চক্রবর্তী-সহ বাংলা টেলিভিশনের বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী রয়েছেন এই ধারাবাহিকে।

ধারাবাহিকটি সম্প্রচার শুরু হওয়ার প্রথম সপ্তাহ থেকেই টিআরপি রেটিং ছিল অত্যন্ত ভালো। একমাসের মধ্যেই টিআরপি টপারের স্থানটি দখল করে এই ধারাবাহিক এবং তার পরবর্তী প্রায় ৮ মাস টানা সেই স্থানটি ধরে রাখে যা নিঃসন্দেহে বাংলা টেলিভিশনে একটি রেকর্ড। সাধারণত ৫০০ এপিসোড অত্যন্ত ভালো টিআরপি নিয়ে অতিক্রম করে যে ধারাবাহিক, তার আরও ৫০০ এপিসোডের যাত্রার সম্ভাবনা প্রবল হয়। কৃষ্ণকলি-টিমকে সেই শুভকামনাই জানিয়েছেন টেলিজগতের সবাই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zee bangla serial krishnakoli celebrates 500 episodes

Next Story
‘যৌন-নেশামুক্তি কেন্দ্রে যান’, অনু মালিকের উদ্দেশে বিস্ফোরক সোনাSona Mohapatra slams Anu Malik over MeToo issue saying he needs counselling
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com