scorecardresearch

‘ত্রিনয়নী’ ফিরল প্রথম স্থানে, রইল এই সপ্তাহের সেরা দশ তালিকা

Trinayani: এই সপ্তাহের ১৫+ আরবান টিআরপি তালিকায় আবারও সর্বোচ্চ রেটিং পেয়েছে ‘ত্রিনয়নী’। আগের সপ্তাহের টপার ‘করুণাময়ী রানী রাসমণি’ এই সপ্তাহে রয়েছে দ্বিতীয় স্থানে।

Zee Bangla serial Trinayani beats Rashmoni to win back Bengal topper position in TRP
'ত্রিনয়নী' ধারাবাহিকে গৌরব ও শ্রুতি।

Bengali serial TRP best 10: আগের সপ্তাহে যখন দীর্ঘ সময়ের টিআরপি টপার জি বাংলা-র ‘ত্রিনয়নী’কে সরিয়ে ১৫+ আরবান টিআরপি তালিকার সেরা স্থানটি দখল করে ‘করুণাময়ী রাণী রাসমণি’, তখন টেলিজগতের অনেকেই মনে করেছিলেন যে আগামী কয়েক সপ্তাহ হয়তো এই স্থানটি দখলে রাখতে পারবে এই ধারাবাহিক। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে আবারও প্রথম স্থানের দখল নিয়েছে ‘ত্রিনয়নী’ ৮.৬ রেটিং নিয়ে।

এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে ‘রাসমণি’ (৮.৩) ও তৃতীয় স্থানে রয়েছে ‘শ্রীময়ী’ (৭.৭)। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছে ‘কৃষ্ণকলি’ (৭.৫) ও ‘জয় বাবা লোকনাথ’ (৬.৬)। এই সপ্তাহে সামান্য রদবদল হয়েছে সেরা তালিকায়। অনেকগুলি ধারাবাহিক রেটিংয়ের নিরিখে ভালো ফল করায়, এই সপ্তাহের সেরা দশ তালিকায় রয়েছে দুটি ধারাবাহিক যেগুলি সেরা দশে নিয়মিত নয়– ‘সাঁঝের বাতি’ ও ‘মহাপীঠ তারাপীঠ’।

আরও পড়ুন: বিভ্রান্তি ছড়িয়ে চলেছে অভিনেত্রীদের ফেক প্রোফাইল

এই সপ্তাহের সেরা দশ তালিকায় রয়েছে মোট ১২টি ধারাবাহিক কারণ ষষ্ঠস্থানে একযোগে জি বাংলা-র তিনটি ধারাবাহিক রয়েছে। নীচে রইল সেরা দশের বাকি ধারাবাহিক ও তার রেটিং–

ষষ্ঠ– ‘আলোছায়া’, ‘নেতাজি’, ‘বকুলকথা’ (৬.১)
সপ্তম– ‘কে আপন কে পর’ (৫.৯)
অষ্টম– ‘নকশিকাঁথা’ (৫.৭)
নবম– ‘সাঁঝের বাতি’ (৫.৬)
দশম– ‘মহাপীঠ তারাপীঠ’ (৪.৬)

Zee Bangla serial Trinayani beats Rashmoni to win back Bengal topper position in TRP
স্টার জলসা-র ‘শ্রীময়ী’।

এই সপ্তাহের টিআরপি রিপোর্ট কার্ডে নিশ্চিতভাবেই স্টার জলসার ধারাবাহিকগুলির ফলাফল আগের সপ্তাহের তুলনায় ভালো। ওই চ্যানেলের মোট ৪টি ধারাবাহিক রয়েছে সেরা দশে। তবে স্টার জলসা-র নতুন লঞ্চ, ‘মোহর’ সেরা দশে আসতে পারেনি।  আগামী সপ্তাহ থেকে পাওয়া যাবে নতুন ধারাবাহিক ‘চুনি পান্না’-র রেটিং। এই ধারাবাহিকটি নিয়ে ইতিমধ্যেই আগ্রহ তৈরি হয়েছে দর্শকের মধ্যে। তাই টিআরপি সেরা দশ তালিকায় খুব সহজেই জায়গা করে নেবে বলে আশা করা যায়। নীচে রইল এই সপ্তাহের স্টার জলসা সেরা পাঁচ তালিকা–

আরও পড়ুন: দেবী অন্নপূর্ণার ভূমিকায় এলেন কুয়াশা

প্রথম– ‘শ্রীময়ী’ (৭.৭)
দ্বিতীয়– ‘কে আপন কে পর’ (৫.৯)
তৃতীয়– ‘সাঁঝের বাতি’ (৫.৬)
চতুর্থ– ‘মহাপীঠ তারাপীঠ’ (৪.৬)
পঞ্চম– ‘দুর্গা দুর্গেশ্বরী’ (৪.৪)

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla serial trinayani beats rashmoni to win back bengal topper position in trp