বড় খবর


প্রথমে ‘কৃষ্ণকলি’, দ্বিতীয় ‘রাসমণি’, এ সপ্তাহেও নেই রদবদল

জনপ্রিয় দুই ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ এবং ‘করুণাময়ী রাণী রাসমণি’-র মধ্যে এগিয়ে-পিছিয়ে থাকার নিরিখে রানিমাকে ছাপিয়ে গিয়েছিল শ্যামা। এ সপ্তাহেও তার রদবদল হল না।

লকডাউনের পরে বাংলা ধারাবাহিকের রেটিংয়ে হাড্ডাহাড্ডি লড়াই চোখে পড়ার মতো। বিগত সপ্তাহেও জনপ্রিয় দুই ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ এবং ‘করুণাময়ী রাণী রাসমণি’-র মধ্যে এগিয়ে-পিছিয়ে থাকার নিরিখে রানিমাকে ছাপিয়ে গিয়েছিল শ্যামা। এ সপ্তাহেও তার রদবদল হল না। বরং রেটিংয়ের তফাত আগের সপ্তাহের থেকে কিছুটা বাড়লই।

বিগত সপ্তাহে আবারও বাকি সব ধারাবাহিককে ছাপিয়ে ১৫+ আরবান টিআরপি তালিকার শীর্ষে রয়েছে ‘কৃষ্ণকলি’ (৭.৬)। এর আগের সপ্তাহেও শীর্ষস্থানটি দখলে রেখেছিল ‘কৃষ্ণকলি’। চলতি সপ্তাহে ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’ রয়েছে দ্বিতীয় স্থানে (৬.৬)।

বিগত সপ্তাহে ‘মোহর’ রয়েছে তৃতীয় স্থানে (৬.৩)। খুব সামান্য ব্যবধানে চতুর্থ স্থানে একযোগে রয়েছে ‘কে আপন কে পর’ (৬.১)। গতসপ্তাহের আগের সপ্তাহে অনেকটাই পিছিয়ে ছিল এই ধারাবাহিকের রেটিং।

রিপোর্ট কার্ড বলছে ‘শ্রীময়ী’ রয়েছে পঞ্চম স্থানে (৫.৭)। এই ধারাবাহিকটি গত সপ্তাহেও ছিল এই স্থানে। আগামী কয়েক সপ্তাহ সেরা পাঁচে জায়গা পাকা করল সম্ভবত। বরাবরই টিআরপি তালিকায় নিজের জায়গা ধরে রেখেছে এই ধারাবাহিক। এ সপ্তাহে পিছিয়ে পড়লেও জায়গা ধরে রাখতে অন্যথা হল না।

আরও পড়ুন, কাদম্বিনী’র অফার পেয়ে চোখে জল চলে এসেছিল: ঊষসী

সম্প্রতি এই ধারাবাহিকের টিআরপি ঊর্ধ্বমুখী। তাই আগামী কয়েকটি সপ্তাহে এই ধারাবাহিকটি সেরা পাঁচে থাকতে পারে। নীচে রইল এই সপ্তাহের সেরা দশের বাকি ধারাবাহিক ও তার তালিকা–

ষষ্ঠ– লোকনাথ (৪.৯)

সপ্তম– ত্রিনয়নী (৪.৭)

অষ্টম– আলোছায়া (৩.৯)

নবম– কী করে বলবো তোমায় (৩.৮)

দশম– কোরাপাখি (৩.৬)

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Zee bangla serial krishnakoli trp topper

Next Story
দিনের সেরা বলিউড বাছাই: ‘এক দো তিন’ নেপথ্য কাহিনি, সুশান্তের স্মৃতিতে সঞ্জনা, মাধুরীর গুরু প্রণাম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com