বড় খবর

সবার উপরে ‘রাসমণি’! সেরা দশে এবার দ্বিতীয় ‘ত্রিনয়নী’

TRP: এই সপ্তাহের টিআরপি তালিকায় জয়জয়কার ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের। এক সময়ে শীর্ষস্থান দখল করে থাকা এই ধারাবাহিক এই সপ্তাহে আবারও টপার।

Zee Bangla serial Rani Rashmoni becomes TRP topper once again
'করুণাময়ী রাণী রাসমণি'-র একটি দৃশ্যে শিব-রূপী রামকৃষ্ণদেব। ছবি: সৌরভ সাহার ফেসবুক প্রোফাইল থেকে

Rani Rashmoni becomes TRP topper: টিআরপি সেরা দশ তালিকায় এই সপ্তাহের সবচেয়ে বড় ঘটনা– শীর্ষস্থানে ‘করুণাময়ী রাণী রাসমণি’-র প্রত্যাবর্তন। ২০১৭ সালে এই ধারাবাহিকটি সবাইকে পিছনে ফেলে রেকর্ড টিআরপি নিয়ে ১৫+ আরবান টিআরপি তালিকার শীর্ষে চলে আসে। টানা বহু মাস শীর্ষস্থান দখলে রেখেছিল এই ধারাবাহিক। পরবর্তীকালে রাসমণির এই রেকর্ড ভেঙে দিয়ে টানা ৩১ সপ্তাহেরও বেশি শীর্ষস্থানে থাকে ‘কৃষ্ণকলি’। বিগত দুমাসে সেই ট্রেন্ড পাল্টে দিয়েছিল ‘ত্রিনয়নী’। কিন্তু এই সপ্তাহে আবারও শীর্ষে ফিরেছে রাসমণি এবং এই শীর্ষে থাকার ঘটনাটি মাত্র এক সপ্তাহের ব্যাপার নয়। সম্ভবত আগামী বেশ কয়েক সপ্তাহ এই ধারাবাহিকই থাকবে টপার।

তার কারণ শীর্ষস্থানে ‘করুণাময়ী রাণী রাসমণি’ (৮.৩)-তে সদ্য শুরু হওয়া শ্রীরামকৃষ্ণের ট্র্যাকটির পরেই ভিউয়ারশিপ বেড়েছে এবং এই ট্র্যাকটি থাকবে বেশ কয়েক মাস। অন্য ধারাবাহিকগুলি তা বলে প্রতিযোগিতায় হার স্বীকার করে নেবে তা নয়। বিশেষ করে সোশাল ড্রামাগুলিতে চিত্রনাট্যকারেরা নিয়ে আসবেন এমন কিছু টুইস্ট অ্যান্ড টার্ন যাতে ভিউয়ারশিপ আরও বাড়ে।

Zee Bangla serial Rani Rashmoni becomes TRP topper once again
ছবি: সৌরভ সাহার ফেসবুক প্রোফাইল থেকে

আরও পড়ুন: জবার সংসারে এলেন লাবণী, আবহে ঝড়ের ইঙ্গিত

সদ্য শীর্ষচ্যুত ‘ত্রিনয়নী’ (৭.৯) রয়েছে এই সপ্তাহের সেরা দশ তালিকার দ্বিতীয় স্থানে এবং তৃতীয় স্থানে রয়েছে ‘শ্রীময়ী’ (৭.৭)। তবে শীর্ষে না থাকলেও সেরা পাঁচে জায়গা প্রায় পাকা করে নিয়েছে ‘কৃষ্ণকলি’ (৭.৩)। এই সপ্তাহে ধারাবাহিকটি রয়েছে চতুর্থ স্থানে। এই সপ্তাহের টিআরপি তালিকায় আরও একটি উল্লেখযোগ্য ঘটনা হল, ‘কে আপন কে পর’ উঠে এসেছে পঞ্চম স্থানে ৭.০ রেটিং নিয়ে। নীচে রইল এই সপ্তাহের সেরা দশ তালিকার বাকি ধারাবাহিক ও তার রেটিং–

ষষ্ঠ– ‘জয় বাবা লোকনাথ’ (৬.৪)
সপ্তম– ‘নেতাজি’ (৬.১)
অষ্টম– ‘নকশিকাঁথা’ (৬.০)
নবম– ‘আলোছায়া’ (৫.৯)
দশম– ‘বকুলকথা’ (৫.৮)

Sona Saha and Pratik Sen in Mohor
‘মোহর’-এ সোনা সাহা ও প্রতীক সেন। ছবি সৌজন্য: স্টার জলসা

স্টার জলসা-র ধারাবাহিকগুলির মধ্যে শীর্ষে অবশ্যই রয়েছে ‘শ্রীময়ী’ এবং দ্বিতীয় স্থানে রয়েছে ‘কে আপন কে পর’। অত্যন্ত উল্লেখযোগ্য, সদ্য শুরু হওয়া ‘মোহর’-এর রেটিং। সম্প্রচারের প্রথম সপ্তাহেই ৪.৬ রেটিং নিয়ে চ্যানেলের সেরা পাঁচের চতুর্থ স্থানে রয়েছে এই ধারাবাহিক–

আরও পড়ুন: প্রথমদিন বুম্বাদাকে দেখে আমি কেঁদে ফেলেছিলাম: ঐন্দ্রিলা

প্রথম– ‘শ্রীময়ী’ (৭.৭)
দ্বিতীয়– ‘কে আপন কে পর’ (৭.০)
তৃতীয়– ‘সাঁঝের বাতি’ (৫.৫)
চতুর্থ– ‘মোহর’ (৪.৬)
পঞ্চম– ‘দুর্গা দুর্গেশ্বরী’ (৪.৫)

Kanak Kakan Colors Bangla
কনক কাঁকন। ছবি সৌজন্য: কালারস বাংলা

স্টার জলসা ও জি বাংলা-র তুলনায় বাকি চ্যানেলের জিআরপি অনেকটা পিছিয়ে থাকায় বাকি চ্যানেলগুলির কোনও ধারাবাহিকই সেরা দশ তালিকায় পৌঁছতে পারে না। তবে সান বাংলা ও কালারস বাংলা-য় বেশ কিছু ধারাবাহিক রয়েছে যেগুলির নিজস্ব একটি অনুগত ভিউয়ারশিপ তৈরি হয়েছে। কালারস বাংলার তিনটি ধারাবাহিক– ‘চিরদিনই আমি যে তোমার’ (০.৩), ‘নিশির ডাক’ (০.৫) ও ‘কনক কাঁকন’ (০.৩)-এর কাস্টিংও খুবই ভালো। আবার সান বাংলা-র সব ধারাবাহিকগুলির মধ্যে খুবই ভালো ফল করছে ‘কনে বউ’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zee bangla serial rani rashmoni becomes trp topper once again

Next Story
‘ভিঞ্চিদা’-র পর ‘পরিণীতা’, রিমেক হতে চলেছে রাজ চক্রবর্তীর ছবিparinita
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com