উত্তরপ্রদেশের ওয়ালিদপুরে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১২

বিস্ফোরণের তীব্রতায় দোতলা বাড়ির একাংশ সম্পূর্ণ ভেঙে পড়ে। ওই ধ্বংস্তুপে দুর্ঘটাগ্রস্ত বাড়ির বহু বাসিন্দা আটকে পড়েছেন বলে আশঙ্কা। ইতিনধ্যেই তাদের খোঁজে ধ্বংস্তুপ সরানোর কাজ শুরু করেছে স্থানীয় প্রসাসন।

By: New Delhi  Updated: October 14, 2019, 12:10:41 PM

উত্তরপ্রদেশের মৌ জেলার ওয়ালিদপুরে সিলিন্ডার বিস্ফোরণে বাড়ি ভেঙে নিহত ১২। গুরুতর জখম প্রায় ১৬ জন। সোমবার সকালে ওয়ালিদপুরের একটি দোতলা বাড়িতে এই সিলিন্ডারর বিস্ফোরণের ঘটনা ঘটে। রান্নায় সময় এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: অযোধ্যায় জারি ১৪৪ ধারা

বিস্ফোরণের তীব্রতায় দোতলা বাড়ির একাংশ সম্পূর্ণ ভেঙে পড়ে। ওই ধ্বংস্তুপে দুর্ঘটাগ্রস্ত বাড়ির  এক পাঁচ বছরের শিশু সহ বেশ কয়েকজন   বাসিন্দা আটকে পড়েছেন বলে আশঙ্কা। ইতিধ্যেই তাদের খোঁজে ধ্বংস্তুপ সরানোর কাজ শুরু করেছে স্থানীয় প্রসাসন। সংবাদ সংস্থা পিটিাই সূত্রে এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন: রঞ্জি ক্রিকেটেই থাকবে ফোকাস, বললেন বোর্ড প্রেসিডেন্ট পদে মনোনীত সৌরভ

আজমগড়ের ডিআইজি মনোজ তিওয়ারি জানিয়েছেন, ‘ধ্বংসস্তুপে আটকে পড়া শিশু সহ বাকিদের খোঁজে কাজ শুরু করেছে বিুপর্যয় মোকাবিলা দল। বেশ কয়েকটি দলে ভাগ হয়ে উদ্ধার কাজে সহায়তা করছে পুলিশ।’ বিস্ফোরণ সম্পর্কে ডিআইজি জানান, ‘রান্নার সময়ই এই বিস্ফোরণ ঘটেছে বলে  প্রাথমিক ভাবে অঅনুমান করা হচ্ছে। যে বাড়িতে বিস্ফোরণ হয়েছে সেই বাড়ির পরিকাঠামো অত্যন্ত দুর্বল। পাশের একটি বাড়িও বেশ খানিকটা  ক্ষতিগ্রস্ত হয়েছে।’

আরও পড়ুন: মৃত সদ্যজাতকে সমাধিস্থ করতে গিয়ে উদ্ধার জীবিত শিশুকন্যা

মৌ জেলার ওয়ালিদপুরে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় নজর রেখেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। নিহতদের পরিবারবর্গকে সমবেদনা জানিয়েছেন তিনি। দুর্গতদের ত্রাণ ও মেডিক্যাল পরিষেবা পৌঁছানের জন্য মৌ-এর জেলাশাসক ও পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। এক বিবৃতির মাধ্যমে জানিয়েছে উত্তরপ্রদেশের রাজ্য প্রশাসন।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

10 dead in cylinder blast in uttar pradesh live updates

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X