scorecardresearch

বড় খবর

এলোপাথাড়ি গুলিতে রক্তাক্ত আমেরিকা, ওয়ালমার্ট স্টোরেই এবার বন্দুকবাজের হামলা

মঙ্গলবার রাত ১০টা ১২ মিনিটে গুলি চালানোর ঘটনা ঘটে।

এলোপাথাড়ি গুলিতে রক্তাক্ত আমেরিকা, ওয়ালমার্ট স্টোরেই এবার বন্দুকবাজের হামলা

ভার্জিনিয়ায় ওয়ালমার্টে বন্দুকবাজের এলোপাথাড়ি গুলি বন্দুকবাজের, মৃত্যু হয়েছে কমপক্ষে ১০ জনের। একই সঙ্গে এই ঘটনায় আহত হয়েছেন অসংখ্য মানুষ। ভার্জিনিয়া পুলিশ জানিয়েছে প্রাথমিক ভাবে ওয়ালমার্ট স্টোর থেকে ১০ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে। হামলার ঘটনার সঙ্গে সঙ্গেই ওয়ালমার্টের আশপাশের এলাকা সিল করেছে মার্কিন পুলিশ। হামলাকারীর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। তবে পুলিশ সূত্রে খবর বন্দুকবাজ নিজেও এই হামলার পর আত্মঘাতী হয়েছেন।

চেসাপিক পুলিশ সূত্রে খবর এই হামলায় ১০ জনের মৃত্যু হয়েছে আহত অনেকে। পুরো ভবনটিকে ঘিরে রেখেছে পুলিশ। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত করছে চেসাপিক পুলিশ। স্থানীয় লোকজনকে আপাতত ভবন থেকে দূরে থাকতে বলা হচ্ছে। মঙ্গলবার রাত ১০টা ১২ মিনিটে গুলি চালানোর খবর পেয়েই তড়িঘড়ি সেখানে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। ওয়ালমার্ট স্টোরের বাইরে এখনও প্রচুর পুলিশ মোতায়েন রয়েছে।

আরও পড়ুন: [ নারকীয়! গলার নলি কেটে পরিবারের সবাইকে খুন, ‘ব্রেকআপের’ কারণেই এমন কাণ্ড? তদন্তে পুলিশ ]

ডেইলিমেইল ডটকমে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাস্থলে উপস্থিত লোকজন জানান, যে ব্যক্তি গুলি চালিয়েছেন তিনি স্টোরের ম্যানেজার। ম্যানেজার স্টোরের ভিতর কর্মচারীদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করেন। মাত্র দুই দিন আগে, কলোরাডো স্প্রিংসে একটি সমকামী নাইটক্লাবে বন্দুকবাজের হানায় পাঁচজন নিহত এবং ১৮ জন আহত হয়।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 10 killed in mass shooting at us walmart store gunman dead