এটিএমে ইঁদুর! খেয়ে নিল ১২ লক্ষ টাকা!

লাইপুলি এলাকার এই এসবিআইয়ের এটিএমটি ২০ মে থেকে বন্ধ ছিল টেকনিক্যাল গন্ডগোলের কারণে। সেই বন্ধ এটিএমেই চারপেয়ে আর্মি মনের সুখে বংশবৃদ্ধি করেছে।

By: Guwahati  June 19, 2018, 1:41:54 PM

আবার ডিমনিটাইজেশন, তবে এবার শুধু আসামের তিনসুকিয়া জেলার একটি এটিএমে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার একটি এটিএমে প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি হল ইঁদুরের দৌরাত্ম্যে। লাইপুলি এলাকার এই এসবিআইয়ের এটিএমটি ২০ মে থেকে বন্ধ ছিল টেকনিক্যাল গন্ডগোলের কারণে। সেই বন্ধ এটিএমেই চারপেয়ে আর্মি মনের সুখে বংশবৃদ্ধি করেছে। ঘটনাটি টের পাওয়া যায় ১১ জুন, যেদিন এটিএম সারাতে এসে ধ্বংসের বহর দেখে স্তম্ভিত হয়ে যান মেরামত কর্মীরা।

এটিএমে প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি হল ইঁদুরের দৌরাত্ম্যে

সারা ঘরে ছড়িয়ে রয়েছে ২০০০ এবং ৫০০ টাকার নোটের ছোট ছোট টুকরো। ব্যাঙ্ক অধিকর্তাদের মতে, প্রায় ১২ লক্ষ ৩৮ হাজার টাকার ধ্বংস করেছে ইঁদুরে। FIS: গ্লোবাল বিজনেস সলিউশন নামে গুয়াহাটির একটি ফিন্যান্সিয়াল কোম্পানি এই এটিএম-টির তত্ত্বাবধানে ছিল। গত ১৯ মে ২৯ লক্ষ টাকা রাখা হয়েছিল ওই এটিএমে। তিনসুকিয়ার একজন সাংবাদিক নিশ্চিত করেছেন, “ওই সময়ে এটিএম-টি কাজ করছিল না।” ব্যাঙ্কের তরফ থেকে সোমবার সংবাদমাধ্যম কে জানানো হয়েছে, তারা প্রায় ১৭ লক্ষ টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

আরও পড়ুন, Bengal girl accidentally shoots mother: ‘খেলনার পিস্তল’ থেকে আচমকা গুলি

লাইপুলি এলাকার এই এসবিআইয়ের এটিএমটি ২০ মে থেকে বন্ধ ছিল টেকনিক্যাল গন্ডগোলের কারণে

তবে ঘটনায় অনেকেই এখনও সন্দেহ প্রকাশ করছেন। ঘটনার তদন্তের জন্য তিনসুকিয়া পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেছেন সরকারী ঋণদাতারা। হোয়্যাটসঅ্যাপের মাধ্যেম যে সাংবাদিক ঘটনাটি প্রথম জানতে পারেন তিনি বলেন, “সকলেই সন্দেহ প্রকাশ করছেন, ২০ মে থেকে ১১ জুন – মেশিন সারাতে এতদিন সময় লাগল কেন?”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

12 lakh destroyed by mice inside assam tinsukia atm bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং