আবার! কিশোরীকে ‘গণধর্ষণ করে খুন’ ঝাড়খণ্ডের দুমকায়

ঝাড়খণ্ডের দুমকা জেলায় ১২ বছরের আদিবাসী কিশোরীকে গণধর্ষণ করে খুন করার অভিযোগ ঘিরে শোরগোল পড়ে গিয়েছে।

By:
Edited By: Souradip Samanta October 17, 2020, 4:42:05 PM

হাথরাসকাণ্ডের স্মৃতি ফিকে হওয়ার আগে আরও এক গণধর্ষণের ঘটনা সামনে এল। ঝাড়খণ্ডের দুমকা জেলায় ১২ বছরের আদিবাসী কিশোরীকে গণধর্ষণ করে খুন করার অভিযোগ ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। এ ঘটনায় কঠোর পদক্ষেপ করার নির্দেশ দিয়েছেন সে রাজ্য়ের মুখ্য়মন্ত্রী হেমন্ত সোরেন।

পুলিশ সূত্রে খবর, পঞ্চম শ্রেণির ছাত্রী টিউশনে গিয়েছিল। তারপর থেকেই তার খোঁজ মেলেনি। গ্রামের কাছে একটি ঝোপ থেকে তার দেহ উদ্ধার করা হয়। সংবাদসংস্থা পিটিআই-কে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ‘‘প্রাথমিকভাবে মনে হচ্ছে মেয়েটিকে গণধর্ষণ করে খুন করা হয়েছে। তবে, ময়নাতদন্তের রিপোর্ট মেলার পরই এ ব্য়াপারে নিশ্চিত হওয়া যাবে’’।

আরও পড়ুন: মেয়েদের বিয়ের ন্যুনতম বয়স নিয়ে শীঘ্রই বড় সিদ্ধান্ত নেবে মোদী সরকার

এ ঘটনায় বিশেষ তদন্তকারী দল(সিট) গঠন করা হয়েছে। অপরাধীরা শীঘ্রই ধরা পড়বে বলে আশাবাদী পুলিশ। এ ঘটনায় কঠোর পদক্ষেপ গ্রহণ করতে ডিজিপি এমভি রাও-কে নির্দেশ দিয়েছেন সোরেন। এ ধরনের ঘটনায় ফাস্ট ট্র্য়াক কোর্টে দ্রুত অপরাধীদের শাস্তি দিতে জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী।

উল্লেখ্য়, আগামী ৩ নভেম্বর দুমকা ও বার্মো আসনে উপনির্বাচন। ভোটের আগে এ ধরনের ঘটনাকে হাতিয়ার করে আসরে নেমেছে বিরোধী শিবির।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

12 year old tribal girl gangraped murdered in jharkhand

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং