scorecardresearch

বড় খবর

রেলিং ভেঙে খাদে বাস! মৃত্যু মিছিলে বাড়ছে উদ্বেগ

এখনও পর্যন্ত ১৫ জনকে উদ্ধার করা হয়েছে।

Madhya Pradesh bus accident, Narmada River bus accident, MP bus accident killed, Maharashtra bus accident, Indore bus accident, bus accident Indian Express news, MP bus accident Indian Express news, Maharashtra bus accident Indian Express news, Shivraj Chauhan news Indian Express
নদীতে উল্টে গেল যাত্রীবোঝাই বাস, মৃত্যু হল ১৩ যাত্রীর!

ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত্যু হল ১৩ জনের। সোমবার মধ্যপ্রদেশের খালঘাটের সঞ্জয় সেতু থেকে মহারাষ্ট্র রোডওয়েজের একটি বাস নর্মদা নদীতে পড়ে গেলে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। খবর অনুসারে জানা গিয়েছে মধ্যপ্রদেশের ধার জেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রী বোঝাই বাস সেতুর রেলিং ভেঙে নর্মদা নদীতে পড়ে। এই ঘটনায় নিহত হন বাসে থাকা ১৩ যাত্রীর। আহত বহু।

এখনও পর্যন্ত ১৫ জনকে উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে বাসটিতে মোট ৪০ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার বিষয়ে মন্তব্য করতে গিয়ে মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র বলেন, ‘ঘটনার সময় বাসটি ইন্দোর থেকে পুনে যাচ্ছিল। দুর্ঘটনাস্থল থেকে এখনও পর্যন্ত মোট ১৫ জনকে উদ্ধার করা হয়েছে’।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইট করে জানিয়েছেন, ‘দুর্ঘটনাস্থলে জেলা প্রশাসনের দল পৌঁছে গেছে। বাসটিকে জল থেকে তোলা হয়েছে। ধার জেলার খারগোন প্রশাসনের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি। আহতদের সঠিক চিকিৎসার ব্যবস্থা করতে নির্দেশ দেওয়া হয়েছে।’

https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js

দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। এদিকে দুর্ঘটনায় মৃতদের প্রতি সমবেদনা জানিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এক টুইট বার্তায় মোদী শোক প্রকাশ করে লিখেছেন, “মধ্যপ্রদেশের ধারে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃতদের প্রতি আমার আন্তরিক সমবেদনা, জোর কদমে উদ্ধারকার্য চালানো হচ্ছে। রাজ্য প্রশাসনকে সব ধরণের সাহায্যের আশ্বাস দেওয়া হচ্ছে’।

নদীতে উল্টে গেল যাত্রীবোঝাই বাস, মৃত্যু হল ১৩ যাত্রীর!
https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: [ভয়াবহ গ্রেনেড বিস্ফোরণ, মৃত ২ সেনা আধিকারিক!]

এর আগে শুক্রবার, উত্তরপ্রদেশের চিত্রকুটের রাজপুর এলাকায় বাস উল্টে খাদে পড়ে গেলে একজন যাত্রী নিহত এবং 30 জন আহত হন। এলাকার সার্কেল অফিসার (সিও) শিবপ্রকাশ সোনকার জানান, ‘কুসাইলি গ্রামের কাছে একটি মোড়ে বাসটি উল্টে খাদে পড়ে যায়’। বাসের এক যাত্রী নিহত হয়েছেন। নিহতের পরিচয় এখনও পাওয়া যায়নি। বাসে থাকা আরও ৩০ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহত ৩০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে যেখানে আটজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 13 dead 15 rescued after maharashtra roadways bus falls into narmada river in dhar district