scorecardresearch

বড় খবর

ভয়াবহ গ্রেনেড বিস্ফোরণ, মৃত ক্যাপ্টেন সহ ২ সেনা আধিকারিক!

চিকিৎসা চলাকালীন দুজনের মৃত্যু হয়’।

Kashmiri Pandit killed and his brother injured in militant attack in Shopian
ফের রক্তাক্ত কাশ্মীর।

ভয়াবহ গ্রেনেড হানায় প্রাণ হারালেন ভারতীয় সেনার এক ক্যাপ্টেন এবং একজন জুনিয়র কমিশনড আধিকারিক। রবিবার গভীর রাতে জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলায় নিয়ন্ত্রণ রেখা বরাবর গ্রেনেড বিস্ফোরণে গুরুতর জখম হন ক্যাপ্টেন আনন্দ এবং জুনিয়র কমিশনড অফিসার ভগবান সিং। এরপর তাঁদের দ্রুত সেনা হাসপাতালে উড়িয়ে নিয়ে যাওয়া হলেও প্রাণে বাঁচানো সম্ভব হয়নি।

প্রতিরক্ষা মন্ত্রকের মুখপাত্র কর্নেল দেবেন্দর আনন্দ এক বিবৃতিতে বলেন,’জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলায় নিয়ন্ত্রণ রেখাবরাবর ডিউটি চলাকালীন দুর্ঘটনা জনিত গ্রেনেড বিষ্ফোরণে দুই সেনা আধিকারিক গুরুতর জখম হন। জখম দুই সেনা কর্মীকে অবিলম্বে হেলিকপ্টারে করে উধমপুরে সেনাবাহিনীর কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন দুজনের মৃত্যু হয়’।

আরও পড়ুন: [ময়লা ফেলার গাড়িতে মোদী-আদিত্যনাথের ছবি, ভিডিও ভাইরাল হতেই চাকরি গেল সাফাইকর্মীর]

তিনি যোগ করেন, ‘এবিষয়ে উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। একটি সরকারী বিবৃতিতে বলা হয়েছে যে জেনারেল অফিসার কমান্ডিং এবং সমস্ত পদমর্যাদার কর্মকর্তারা হোয়াইট নাইট কর্পস দুই সেনাকর্মীর দায়িত্ব পালনের সময় সর্বোচ্চ আত্মবলিদানের জন্য তাদের সাহসী আত্মার প্রতি সম্মান প্রদর্শন করেন। একই সঙ্গে মৃত দুই সেনা কর্মীর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনাও জানানো হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Army captain jco killed in grenade blast in j ks border district of poonch