বড় খবর

ফুটপাথে ঘুমন্ত পরিযায়ী শ্রমিকদের পিষে দিল বেপরোয়া ট্রাক, মৃত অন্তত ১৫

ভয়াবহ দুর্ঘটনা মোদীর রাজ্য গুজরাতে।

ভয়াবহ দুর্ঘটনা মোদীর রাজ্য গুজরাতে। মঙ্গলবার ভোরের আলো ফোটার আগেই বেপরোয়া ট্রাক পিষে দিল ফুটপাথে শুয়ে থাকা পরিযায়ী শ্রমিকদের। ১৫ জনের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। বেশ কয়েকজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। মৃতরা প্রত্যেকেই রাজস্থানের বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনায় ট্রাকচালককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, সুরাত থেকে ৬০ কিমি দূরে কোসাম্বা গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটেছে মঙ্গলবার ভোর রাতে। একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে শুয়ে থাকা পরিযায়ী শ্রমিকদের পিষে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১২ জনের। তিনজনের মৃত্যু হয় হাসপাতালে। আহত ৫ জন। এই মর্মান্তিক ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তরফে শোকপ্রকাশ করে টুইট করা হয়। টুইটে লেখা হয়, “সুরাতে ট্রাক দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক। মৃতদের পরিজনদের সমবেদনা জানাই। আহতদের দ্রুত সুস্থতা কামনা করি।”

আরও পড়ুন টিকা নেওয়ার পর দেশে ৫৮০ জনের শরীরে পার্শ্বপ্রতিক্রিয়া, মৃত্যু ২ জনের

পুলিশ সুপার ঊষা রাডা জানিয়েছেন, কিম-মান্ডভি রোডের পাশে শুয়ে থাকা পরিযায়ী শ্রমিকদের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক চালিয়ে দেয় চালক। ট্রাকটি মান্ডভির দিকে যাচ্ছিল। আগে একটি আখবোঝাই ট্রাক্টরে ধাক্কা মারে ট্রাকটি। ট্রাকের সামনের কাচ ভেঙে যাওয়ায় চালক কিছু দেখতে পায়নি। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে ঢুকে যায় ট্রাকটি। প্রধনামন্ত্রীর দফতরের তরফে জানানো হয়েছে, মৃতের পরিজনদের ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য দেওয়া হবে প্রধানমন্ত্রী জাতীয় ত্রাণ তহবিল থেকে। আহতরা পাবেন ৫০ হাজার টাকা করে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: 15 sleeping migrant labourers killed after truck runs over them in surat

Next Story
এবার থেকে ‘পরাক্রম দিবস’ হিসাবে পালিত হবে নেতাজির জন্মদিন, বড় ঘোষণা কেন্দ্রের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com