scorecardresearch

বাস-টেম্পোর মুখোমুখি সংঘর্ষ, দুর্ঘটনায় মৃত্যু ১৭ জন যাত্রীর, আহত বহু

Kanpur Accident: মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

Nadia Hanskhali Road Accident
প্রতীকী ছবি

Kanpur Accident: ভয়াবহ পথ দুর্ঘটনায় কানপুরে মৃত্যু হল অন্তত ১৭ জনের। বাস এবং টেম্পোর মুখোমুখি সংঘর্ষের জেরে এই দুর্ঘটনা হয় মঙ্গলবার রাতে। এই ঘটনায় আহত হয়েছেন বহু। তাঁদের কানপুরের লালা লাজপত রায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কানপুর রেঞ্জের আইজি মোহিত আগরওয়াল জানিয়েছেন, দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষের জেরে বাসটি উল্টে যায়। লখনউ থেকে দিল্লির দিকে যাচ্ছিল বাসটি। অধিকাংশ যাত্রীই কানপুরের সাচেন্দির একটি বিস্কুট কারখানায় কাজ করতেন। টেম্পোয় করে তাঁরা কারখানায় যাচ্ছিলেন, সেইসময় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন বিকেলের এক ঘণ্টার আগুনে পুড়ে ছাই বৈষ্ণোদেবীর ক্যাশ কাউন্টার, নেই প্রাণহানি

কীভাবে দুর্ঘটনা ঘটল তার তদন্ত করছে পুলিশ। কানপুরের পুলিশ কমিশনার অসীম অরুণ জানিয়েছেন, বেসরকারি বাসটিতে উন্নাও থেকে গুজরাটে যাচ্ছিলেন কিছু শ্রমিক। দুর্ঘটনার পর হাসপাতালে নিয়ে গেলে ১০ জনকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। বাকি সাতজন হাসপাতালে মারা যান। আহতদের অবস্থাও আশঙ্কাজনক।

আরও পড়ুন ৫ মিনিট অক্সিজেন বন্ধ রেখে মকড্রিল! আগ্রার নার্সিংহোমে মৃত ২২

এদিকে, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুর্ঘটনায় হতাহতদের জন্য শোক প্রকাশ করেছেন। মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা করেছেন তিনি। তিনি প্রশাসনকে নির্দেশ দিয়েছেন, ঘটনার তদন্ত করে রিপোর্ট জমা দেওয়ার জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 17 killed as bus tempo collide in kanpur