scorecardresearch

বড় খবর

স্বজনহারাদের বুকফাটা কান্না, ভয়াবহ দুর্ঘটনায় ঝলসে গেল ২০টি তাজা প্রাণ

ঘটনার পর বেশ কয়েকঘন্টা জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। বন্ধ হয়ে যায় যান চলাচল।

স্বজনহারাদের বুকফাটা কান্না, ভয়াবহ দুর্ঘটনায় ঝলসে গেল ২০টি তাজা প্রাণ
পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে মঙ্গলবার একটি যাত্রীবাহী বাস ও ট্যাঙ্কারের সংঘর্ষে কমপক্ষে ২০ জন নিহত হয়েছেন।

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে মঙ্গলবার একটি যাত্রীবাহী বাস ও ট্যাঙ্কারের সংঘর্ষে কমপক্ষে ২০ জন নিহত হয়েছেন। আহত বহু। লাহোর থেকে প্রায় ৩৫০ কিলোমিটার দূরে মুলতানে একটি হাইওয়েতে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। পুলিশ সূত্রে খবর অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর বেশ কয়েকঘন্টা জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। বন্ধ হয়ে যায় যান চলাচল।

পুলিশ সূত্রে খবর ‘বাসটি লাহোর থেকে করাচি যাচ্ছিল। সংঘর্ষের পরে, বাস এবং ট্যাঙ্কারে আগুন ধরে যায়। ২০ জনের দেহ সম্পূর্ণ ভাবে ঝলসে গিয়েছে। বাকী ৬ জনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক’। দেহগুলি এমন ভাবে ঝলসে গিয়েছে তা দেখে চেনার উপায় নেয়। মৃত দেহ শনাক্ত করতে ডিএনএ পরীক্ষা করা হবে বলে জানান হয়েছে।

আরও পড়ুন: [ ‘বিজয় দিবসে’ কাবুলের রাস্তায় তালিবানি হুঙ্কার, ব্রাত্য মহিলারা! ]

দুর্ঘটনার পর উদ্ধার ও দমকল বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছান। পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী পারভেজ এলাহি এই ঘটনায় শোক প্রকাশ করেন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। শনিবারও, পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে একং ট্রাকের সংঘর্ষে কমপক্ষে ১৩ জন নিহত হয়েছেন। একের পর এক দুর্ঘটনায় রাস্তাঘাটের বেহাল দশা এবং ট্র্যাফিক ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 20 people died in bus oil tanker crash in pakistans punjab province