বড় খবর

দিনেদুপুরে কলেজ ছাত্রীকে গুলি করে খুন! সিসি ক্যামেরায় বন্দি ভয়াবহ দৃশ্য

এই ঘটনায় মূল অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে ওই তরুণীকে উত্ত্যক্ত করছিল যুবক।

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক তরুণীকে দিনেদুপুরে কলেজের বইরে গুলি করে খুন করল সহপাঠী। হরিয়ানার ফরিদাবাদে সোমবার দুপুরের এই ঘটনায় মূল অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে ওই তরুণীকে উত্ত্যক্ত করছিল যুবক। এদিনও কলেজ থেকে বেরনোর পর ওই তরুণীকে জোর করে একটি গাড়িতে তোলার চেষ্টা করে দুজন। তারপর একজন তরুণীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তরুণীর।

পুলিশ জানিয়েছে, ফরিদাবাদের বল্লভগড়ে আগরওয়াল কলেজের বিকম তৃতীয় বর্ষের ছাত্রী ওইদিন পরীক্ষা দিয়ে বেরোন। তখনই দুজন এসে তাঁকে সাদা রঙের একটি গাড়িতে জোর করে তোলার চেষ্টা করে। মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁকে টানাহ্যাঁচড়া করতে থাকে। ব্যর্থ হয়ে শেষে একজন তাঁকে গুলি করে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ঘটনার সিসিটিভ ফুটেজে সেই ভয়াবহ দৃশ্য বন্দি হয়। পুলিশের কাছে নিহত তরুণীর ভাই জানায়, অভিযুক্তদের মধ্যে একজন তাঁর দিদির সহপাঠী। অনেকদিন ধরেই প্রেমের প্রস্তাব নিয়ে উত্ত্যক্ত করছিল ওই যুবক। তারপর সোমবার এই কাণ্ড করে বসে।

আরও পড়ুন আনলক ৫-এর গাইডলাইন্সই বলবৎ থাকবে ৩০ নভেম্বর পর্যন্ত: কেন্দ্র

পুলিশ জানিয়েছে, সোমবার রাতেই সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। তার আগে ফরিদাবাদ, পালওয়াল এবং নুহ এলাকায় পাঁচ ঘণ্টা ধরে আততায়ীর খোঁজে তল্লাশি চালায় পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ এবং ৩৪ ধারায় মামলা রুজু হয়েছে। এদিকে, তরুণীর খুনের ঘটনায় আততায়ী যুবকের বিরুদ্ধে ফুঁসছে গোটা এলাকা।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: 20 year old girl shot dead outside college at faridabad

Next Story
আনলক ৫-এর গাইডলাইন্সই বলবৎ থাকবে ৩০ নভেম্বর পর্যন্ত: কেন্দ্রunlock 5, আনলক ৫
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com