scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকাণ্ড, অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি ২৫

জেলা প্রশাসন অনুষ্ঠানের দিনগুলিতে জনগণকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকাণ্ড, অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি ২৫
প্রতিকী ছবি।

মুহূর্তেই আনন্দ বদলে গেল বিষাদে। ছট পুজোর প্রস্তুতিকে ঘিরে বিহারের ঔরঙ্গাবাদে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। এলপিজি সিলিন্ডার বিস্ফোরণে আগুনে ঝলসে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ২৫ জন। শুধু তাই নয়, আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখানে উদ্ধারকার্য্যের সময় অগ্নিদগ্ধ হন ৭ জন পুলিশ কর্মীও। দুর্ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আহত সবাইকে উদ্ধার করে দ্রুত সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে, সেখানে তাদের চিকিৎসা চলছে।

শনিবার ভোরে ঘটনাটি ঘটে ঔরঙ্গাবাদের শাহগঞ্জ এলাকায়। জানা গিয়েছে, যেখানে অনিল গোস্বামীর বাড়িতে মহিলারা ছট প্রসাদ তৈরি করছিলেন। হঠাৎ করেই সিলিন্ডার থেকে গ্যাস লিক হয়ে ঘরে আগুন ধরে যায়। আগুন লাগার খবর পেয়ে আশপাশের লোকজনও আগুন নেভাতে ছুটে আসেন। এদিকে আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধারকার্য্যে হাত লাগান পুলিশ। এই সময় ৭ পুলিশকর্মীও অগ্নিদগ্ধ হন বলে খবর।

আরও পড়ুন : [ আপত্তিকর বিষয়বস্তু, ক্ষতিকারক কনটেন্ট নিয়ে আরও কঠোর কেন্দ্র, তিন মাসেই গঠিত হবে বিশেষ কমিটি ]

আহতদের  দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এর মধ্যে ১০ জনকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, সকলেই বিপদমুক্ত তবে ১০ জনকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে। একই সঙ্গে জেলা প্রশাসন অনুষ্ঠানের দিনগুলিতে জনগণকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন। 

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 25 injured after lpg cylinder explodes causes massive fire in aurangabad