scorecardresearch

বড় খবর

ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৪ আইআইটি প্রাক্তনী, শোকের ছায়া পরিবারে

দুর্ঘটনার দিন অফিস ছুটির পরে উদয়পুর থেকে বাড়ি ফিরছিলেন সকলেই।

ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৪ আইআইটি প্রাক্তনী, শোকের ছায়া পরিবারে
জয়পুর থেকে দিল্লিগামী একটি ইনোভা গাড়িতে গাড়িতে মোট ৬ জন ছিলেন।

মঙ্গলবার ভোরে গুরগাঁওয়ের বিলাসপুরের কাছে জাতীয় সড়কে একটি প্রাইভেট গাড়ির ওপর নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক উল্টে যাওয়ার ঘটনায় চারজন নিহত এবং ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে নিহত সকলেই প্রাক্তন আইআইটি ছাত্র। নয়ডায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। দুর্ঘটনার দিন অফিস ছুটির পরে উদয়পুর থেকে বাড়ি ফিরছিলেন সকলেই।

জানা গিয়েছে, জয়পুর থেকে দিল্লিগামী একটি ইনোভা গাড়িতে গাড়িতে মোট ৬ জন ছিলেন। সকলেই তাঁরা অফিস থেকে বাড়ি ফিরছিলেন। বিলাসপুরের কাছে মালবোঝাই ট্রাকটি ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে পড়ে গাড়ির ওপর তাতে করেই ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়িতে থাকা চার আরোহীর। অন্য দুজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতেরা হলেন, দীপক (২৫), আদর্শ কুমার (২৩), কুমারা পুজিত (২৫) এবং মুসকান (২৪)। আহত দুজন হলেন প্রিয়াঙ্কা (২২) এবং জসনর সিং (২৭)।

আরও পড়ুন: [ স্বজনহারাদের বুকফাটা কান্না, ভয়াবহ দুর্ঘটনায় ঝলসে গেল ২০টি তাজা প্রাণ ]

দুর্ঘটনা প্রসঙ্গে এক সিনিয়র পুলিশ কর্মকর্তা বলেন, ‘গাড়িটি সম্পূর্ণভাবে চূর্ণবিচূর্ণ হয়ে গেছে এবং আহতদের ছিন্নভিন্ন গাড়ি থেকে দেহাবশেষ থেকে উদ্ধার করা হয়েছে। সকলকে দ্রুত বিলাসপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানেই চারজন নিহত হন। ঘটনার পর “ট্রাক চালক পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। ট্রাক চালকের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে’ ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 4 iit alumni dead as truck overturns on car on highway481553