লখিমপুর ঘটনার পুনরাবৃত্তি, গাড়ি দিয়ে পিষে ৬ জনকে হত্যায় ধৃত বিধায়ক ঘনিষ্ঠ আত্মীয়

ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

লখিমপুর ঘটনার পুনরাবৃত্তি, গাড়ি দিয়ে পিষে ৬ জনকে হত্যায় ধৃত বিধায়ক ঘনিষ্ঠ আত্মীয়
রাজস্থানের পালি জেলায় পথ দুর্ঘটনায় কমপক্ষে ৬ জন নিহত এবং ২০ জন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় গুজরাটের আনন্দ জেলায় একটি দ্রুতগামী এসইউভির সঙ্গে একটি অটোরিকশা এবং মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে তিন মহিলা সহ ৬ জন নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে তারাপুর আনন্দ শহরের সংযোগকারী রাজ্যসড়কে ঘটে ভয়াবহ দুর্ঘটনা। নিহতরা সকলেই সোজিত্রা ও বোরিয়াভি গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মদ্যপ অবস্থায় গাড়িটি চালাচ্ছিলেন স্থানীয় কংগ্রেস বিধায়কের নিকট আত্মীয়। তাকে ইতিমধ্যেই আটক করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

এদিকে, বিজেপির মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা দুর্ঘটনার পরে কংগ্রেসকে কটাক্ষ করতে ছাড়েননি। তিনি এক টুইট বার্তায় লেখেন “এটাই কংগ্রেসের আসল চেহারা।” জানা গিয়েছে রাখি বন্ধন অনুষ্ঠান সেরে ফেরার পথে ঘটে এই দুর্ঘটনা।

আরও পড়ুন: [ বিভ্রান্ত তৃণমূল? ‘কাউকে ডিফেন্ড নয়’ বলেও অনুব্রতর বিরুদ্ধে পদক্ষেপহীন জোড়া-ফুল ]

জেলার পুলিশ সুপার অজিত রাজিয়ান, দুর্ঘটনার পরে এক বিবৃতিতে বলেন, “এসইউভি গাড়ির চালক, কেতন পাধিয়ার দুর্ঘটনার পর গাড়ি ফেলে এলাকা থেকে চম্পট দেন। নম্বর প্লেটের সূত্র ধরে তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান গাড়ির চালক মদ্যপ অবস্থায় গাড়িটি চালাচ্ছিলেন। ইতিমধ্যেই নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ড বিধির ৩০৪ ধারায় মামলা রুজু করা হয়েছে”।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 6 killed in anand accident

Next Story
চিনের হামলা রুখতে সামরিক অনুশীলন তাইওয়ানের, চিনা রাষ্ট্রদূতকে ডেকে হুমকির নিন্দা ব্রিটেনের