scorecardresearch

বড় খবর

পুজো দিয়ে বাড়ি ফেরার পথে ডাম্পারের ধাক্কা, মৃত ৬ পুন্যার্থী

হরিদ্বার থেকে ফেরার পথেই ডাম্পারের ধাক্কায় মৃত্যু হয় এই ৬ জনের।

Kanwar Yatra, Kanwar devottees, Kanwariya, Haridwar, Kanwar devotted killed, Hathras, Latest news, Indian Express"
পুজো দিয়ে বাড়ি ফেরার পথে ডাম্পারের ধাক্কা, মৃত ৬ পুন্যার্থী

শনিবার ভোরে হাতরাস জেলায় ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল ৬পুন্যার্থীর। আগ্রা-আলিগড় হাইওয়েতে এই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। হরিদ্বার থেকে ফেরার পথেই ডাম্পারের ধাক্কায় মৃত্যু হয় এই ৬ জনের। তাদের মধ্যে ৫ জন ঘটনাস্থলেই প্রাণ হারান। ১ জনের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। হাতরাসের সাদাবাদ রোডে অবস্থিত সেন্ট ফ্রান্সিস স্কুলের কাছে এই ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয় ৬ পুন্যার্থীর।   

আগ্রা জোনের অতিরিক্ত ডিরেক্টর জেনারেল অফ পুলিশ রাজীব কৃষ্ণ বলেছেন যে মৃত পুণ্যার্থীরা সকলেই গোয়ালিয়রের বাসিন্দা। হরিদ্বার থেকে পুজো দিয়ে  বাড়ি ফেরার পথে  একটি ডাম্পার তাদের ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫ জনের। এক জন পরে হাসপাতালে মারা যান। রাত ২টো বেজে ১৫ মিনিট নাগাদ ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। সেই সঙ্গে তিনি আরও বলেন। অভিযুক্ত চালকের ব্যপারে তথ্য পেয়েছে পুলিশ। তাকে শীঘ্রই গ্রেফতার করা হবে।  

শ্রাবণ মাসে ভগবান শিবের ভক্তরা হরিদ্বার, ঋষিকেশ, গোমুখ এবং উত্তরাখণ্ডের অন্যান্য স্থানে পায়ে হেঁটে গঙ্গার জল দেবতাকে অর্পণ করেন। সপ্তাহের শুরুতে, হরিদ্বারে স্নান করার সময় সাত পুন্যার্থী গঙ্গার প্রবল স্রোতে ভেসে যায়। পুন্যার্থীদের নদীতে ভেসে যেতে দেখে সেনাবাহিনী ও পুলিশের যৌথ দল তাদের উদ্ধার করে।  জোনাল ম্যাজিস্ট্রেট নরেশ চৌধুরী বলেন, “সেনাবাহিনীর উদ্ধারকারী দলের তৎপরতায় এখনও পর্যন্ত অন্তত ১৮ পুন্যার্থীকে উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: [ ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল অটো! মর্মান্তিক দুর্ঘটনার বলি ৭]

সেই সঙ্গে তিনি গঙ্গার ঘাটে ভক্তদের নদী থেকে দূরে থাকারও আহ্বান জানান। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর গতকালও প্রবল স্রোতে ভেসে যাওয়া এক মহিলাকে উদ্ধার করা হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং তিনি সম্পূর্ণ নিরাপদ”।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 7 kanwariyas hit by dumper truck in hathras 6 dead