বড় খবর

রাতের কলকাতায় অ্যাসিড হামলার অভিযোগ! জখম দুই মহিলাসহ মোট তিনজন

অ্যাসিড হামলার অভিযোগ উঠল খোদ কলকাতায়। রবিবার রাতে পথচারীদের লক্ষ্য করে অ্যাসিড জাতীয় তরল ছোড়ার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল, জখম ৩

kolkata police
এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানা গেছে। ফাইল ছবি- পার্থ পাল, ইন্ডিয়ান এক্সপ্রেস।

এবার অ্যাসিড হামলার অভিযোগ উঠল খোদ কলকাতায়। রবিবার রাতে পথচারীদের লক্ষ্য করে অ্যাসিড জাতীয় তরল ছোড়ার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল শহরে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার পণ্ডিতিয়া রোড এলাকায়। একটি ট্যাক্সি থেকে কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি অ্যাসিড জাতীয় তরল ছোড়ে বলে অভিযোগ। ওই তরল পদার্থ গায়ে লেগে জখম হয়েছেন দুই মহিলাসহ মোট তিনজন।

আরও পড়ুন, পচা মাংসকাণ্ডে জালে আরও ২, এন্টালি থেকে আটক করল কলকাতা পুলিশ

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাত ৯টা থেকে ৯টা ১৫ মিনিট নাগাদ এ ঘটনা ঘটে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানা গেছে। জখম তিনজনকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়। তবে ওই তরল পদার্থটি আদপে কী, সে ব্যাপারে খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন, ইছাপুর রাইফেল ফ্যাক্টরি থেকে অস্ত্র পাচার! এসটিএফের হাতে ধৃত ৬

এ ঘটনায় ঐ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৬ ও ১১৪ ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন সাউথ-ইস্ট ডিভিশনের ডেপুটি কমিশনার কল্যাণ বন্দ্যোপাধ্যায়। গাড়িটি বাজেয়াপ্ত করা হলেও চালক পলাতক বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, পচা মাংস কাণ্ড- আলিপুর চিড়িয়াখানা থেকে নিয়ে যাওয়া হত উদ্বৃত্ত পশুখাদ্য

নির্দিষ্ট করে কোনও ব্যক্তিকে লক্ষ্য করে অ্যাসিড জাতীয় ওই তরল পদার্থ ছোড়া হয়নি বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। রাত সাড়ে ১০টা নাগাদ এসপি মুখার্জি রোড ও মনোহরপুকুর রোডের ক্রসিং থেকে ওই ট্যাক্সিটি বাজেয়াপ্ত করা হয় বলে জানিয়েছেন এক পুলিশ অফিসার। তবে পলাতক চালক রিকি মণ্ডলের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। চালকের কালীঘাটের বাড়ি তালাবন্দ অবস্থায় রয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন, কলকাতা মেট্রোয় যুগলকে মারধরের প্রতিবাদ কর্মসূচিতে মহিলাদের হেনস্থার অভিযোগ

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন উওমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও অ্যাসিড সারভাইভারের কো-অর্ডিনেটর দিব্যলোক রায়চৌধুরী। তিনি বলেন, কে অ্যাসিড ছেটাল, তা খতিয়ে দেখতে হবে পুলিশকে। অভিযুক্তদের গ্রেফতারেরও দাবি জানিয়েছেন তিনি।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Acid attack kolkata three injured

Next Story
ইছাপুর রাইফেল ফ্যাক্টরি থেকে অস্ত্র পাচার! এসটিএফের হাতে ধৃত ৬arms
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com