বড় খবর

Amit Shah: ‘প্রধানমন্ত্রীর নেতৃত্বেই অল্প সময়ে Covid-এর দ্বিতীয় ঢেউ সামলাতে পেরেছি’, প্রশংসা শাহের

PM Narendra Modi Amit shah Coronavirus: “ভারতের মতো বিপুল জনসংখ্যার দেশে এই কাজ করা খুব কঠিন। অন্য দেশগুলির মিডিয়াতে এই নিয়ে কোনও খবর আসবে না।”

নরেন্দ্র মোদী, অমিত শাহ, করোনাভাইরাস, india covid, pm modi covid shah, amit shah covid modi, covid cases going down in india, shah oxygen requirment, shah covid vaccination India, shah modi covid-19 battle
অমিত শাহ এবং নরেন্দ্র মোদী। ফাইল চিত্র

PM Narendra Modi, Amit Shah: ভারতে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউকে খুব অল্প সময়েই নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে এবং তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে, বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এমনটাই জানিয়েছেন।

গুজরাটে একটি সংস্থায় নয়টি অক্সিজেন প্ল্যান্টের আনুষ্ঠানিক উদ্বোধন করে শাহ বলেন, “যখন দেশে কোভিডের দ্বিতীয় ঢেউ আসে সেই সময় একাধিক রূপ বদল করে ভাইরাসটি। খুব দ্রুত ছড়িয়ে পড়তে শুরু করে। কিন্তু খুব অল্প সময়েই ভাইরাসটিকে নিয়ন্ত্রণ করা এবং এটি হ্রাস পাওয়ার বিষয়টি নিশ্চিত করা আমাদের পক্ষে একটি সম্মিলিত সাফল্য।

আরও পড়ুন, রাজ্যবাসীকে স্বস্তি দিয়ে অনেকটাই কমল দৈনিক সংক্রমণ-মৃত্যু

মোদীর প্রশংসায় পঞ্চমুখ শাহ বলেন, “ভারতের মতো বিপুল জনসংখ্যার দেশে এই কাজ করা খুব কঠিন। অন্য দেশগুলির মিডিয়াতে এই নিয়ে কোনও খবর আসবে না। কিন্তু সোশাল মিডিয়ায় দেখা গিয়েছে যে উন্নত দেশগুলির স্বাস্থ্য ব্যবস্থা, পরিকাঠামোও ভেঙে দিয়েছে করোনা। আমি এটা বলতে পেরে আনন্দিত যে অসুবিধার সময়ে, প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে দেশটি বিপুল সাফল্য অর্জন করেছে কোভিডে।”

আরও পড়ুন, আনলক ঘোষণা করেও পিছু হটল উদ্ধব সরকার, এখনই বিধি শিথিল নয়

শাহের পাশাপাশি মুখ্যমন্ত্রী বিজয় রূপাণীও বলেছিলেন যে ভারত করোনা অতিমারির প্রথম ঢেউ সফলভাবে মোকাবিলা করেছিল। এমনকী দ্বিতীয় ঢেউও ভালভাবে নিয়ন্ত্রণ করতে পেরেছে। আগামী দিনে তৃতীয় ঢেউ আসলে কী হবে তার প্রস্তুতিও নিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amit shah pm narendra modi led controlled second wave of covid 19

Next Story
আনলক ঘোষণা করেও পিছু হটল উদ্ধব সরকার, এখনই বিধি শিথিল নয়Maharashtra, Unlock, Corona Lockdwon, Local Train, Uddhav Government
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com