বড় খবর

অর্ণব গোস্বামী কী করেছে তা দেখা উচিত কেন্দ্রের, সরব মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

মঙ্গলবার এমনটাই জানালেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। তিনি এও বলেন, বিষয়টি জাতীয় সুরক্ষার সঙ্গে সম্পর্কিত, তাই কেন্দ্রের অবশ্যই দেখা উচিত।

বালাকোট বিমান হামলার প্রসঙ্গে রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামী এবং প্রাক্তন বার্ক প্রধান পার্থ দাশগুপ্তের মধ্যে কেন্দ্রিক কথার বিষয়টি কেন্দ্রের উচিত, মঙ্গলবার এমনটাই জানালেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। তিনি এও বলেন, বিষয়টি জাতীয় সুরক্ষার সঙ্গে সম্পর্কিত, তাই কেন্দ্রের অবশ্যই দেখা উচিত।

জাতীয় নিরাপত্তার বিষয়ে “সংবেদনশীল এবং শ্রেণিবদ্ধ তথ্য ফাঁস” করার অভিযোগে এই বিষয়ে তদন্ত করা এবং প্রয়োজনে মামলার দাবি চেয়ে মন্তব্যটি করেন উদ্ধব সরকারের মন্ত্রীর। এই বিষয়ে কংগ্রেসের একটি প্রতিনিধিদল তাঁর সঙ্গে সাক্ষাৎ করার পরে এই মন্তব্য করেছেন অনিল দেশমুখ।

এদিকে, রাহুল গান্ধী দাবি তোলেন বালাকোট এয়ার স্ট্রাইক নিয়ে যেন তদন্ত হয়। কারণ সেই এয়ারস্ট্রাইকের আগে গোপন তথ্য একজন সাংবাদিকের কাছে যাওয়া অপরাধমূলক। প্রসঙ্গত, বার্কের প্রধান পার্থ দাশগুপ্তর সঙ্গে অর্ণব গোস্বামীর চ্যাট কয়েকদিন আগেই প্রকাশ্যে আসে। আর তা নিয়েই গোটা দেশে শোরগোল পড়ে যায়।

চ্যাট মেসেজে দেখা যাচ্ছে, বার্কের গোপন নথি, চিঠিপত্র অর্ণবকে পাঠিয়েছিলেন পার্থ দাশগুপ্ত। তা নিয়ে জলঘোলা হতেই রিপাবলিকের সম্পাদকের কাছে সাহায্য চেয়েছিলেন প্রাক্তন বার্ক সিইও। আশ্বাসও দিয়েছিলেন অর্ণব। বলেছিলেন, তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে কথা বলবেন এ ব্যাপারে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Anil deshmukh said centre should take note of arnab goswamis purported chats

Next Story
কৃষক আন্দোলন ‘দেশ বিরোধী’, মানহানির মামলা দায়ের Zee, Republic Bharat-এর বিরুদ্ধে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com