scorecardresearch

অন্বয় মামলায় এবার রিপাবলিক মিডিয়ার সিএফও-কে তলব পুলিশের

রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামী জেরায় সিএফও-র নাম নেন। সেই সূত্রেই এস সুন্দরমকে এ মামলায় তলব করে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ।

অন্বয় মামলায় এবার রিপাবলিক মিডিয়ার সিএফও-কে তলব পুলিশের
রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামী জেরায় সিএফও-র নাম নেন।

ইন্টিরিয়র ডেকরেটর অন্বয় নায়েক ও তাঁর মায়ের আত্মহত্য়ার ঘটনায় এবার রিপাবলিক মিডিয়া নেটওয়ার্কের চিফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) এস সুন্দরমকে তলব করল রায়গড় পুলিশ। রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামী জেরায় সিএফও-র নাম নেন। সেই সূত্রেই এস সুন্দরমকে এ মামলায় তলব করে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ।

২০১৮ সালে আত্মহত্য়ায় প্ররোচনা দেওয়ার অভিযোগে ক’দিন আগেই অর্ণব-সহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। সম্প্রতি অর্ণব-সহ ধৃত ৩ জনের জামিন মঞ্জুর করেছে সুপ্রিম কোর্ট। গ্রেফতারের পর জেলে থাকাকালীন অর্ণব গোস্বামীকে জেরা করে রায়গড় পুলিশের এক দল।

আরও পড়ুন: ‘খেলা সবে শুরু, আপনি কিচ্ছু করতে পারবেন না!’, মুক্তি পেয়েই উদ্ধবকে হুঁশিয়ারি অর্ণবের

ক্রাইম ব্রাঞ্চের এক আধিকারিক জানিয়েছেন, জেরা চলাকালীন অর্ণব সিএফও-র নাম উল্লেখ করেন। জেরায় অর্ণব জানান, কোম্পানির হয়ে লেনদেনের কাজ সিএফও-র। ওই আধিকারক বলেন, ‘‘এই সূত্রেই আমরা সিএফও-কে তলব করেছি। আগামী দিনে ওঁকে আমাদের কাছে হাজিরা দিতে হবে’’।

এ মামলায় আগামী দিনে আরও কয়েকজন ব্য়ক্তিকে তলব করা হবে বলে জানিয়েছেন ওই আধিকারিক। চার্জশিট পেশের আগে আরও ফিনান্সিয়াল রেকর্ডের অডিট করা হবে বলেও জানিয়েছেন তিনি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Anvay naik suicide case raigad crime branch issues summons to republic media cfo