scorecardresearch

বড় খবর

শুধু পদবীর কারণেই নিশানায় শাখরুখ-পুত্র আরিয়ান, দাবি মেহেবুবা মুফতির

বিজেপি নিজের ভোটব্যাংককে খুশি রাখতেই এদেশে বেছে বেছে মুসলমানদের হেনস্থা করা হচ্ছে, অভইযোগ জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রীর।

শুধু পদবীর কারণেই নিশানায় শাখরুখ-পুত্র আরিয়ান, দাবি মেহেবুবা মুফতির
এবার অরিয়ান খানের গ্রেফতারি নিয়ে মুখ খুললেন মেহেবুবা মুফতি।

বিস্ফোরক পিডিপি নেত্রী মেহেবুবা মুফতি। তাঁর দাবি, শাহরুখ-পুত্র আরিয়ানকে পদবির কারণেই নিশানা করেছে কেন্দ্রীয় সংস্থা। তাঁর মতে, ভোট ব্যাংকের কারণে এদেশে বেছে বেছে মুসলমানদের হেনস্থা করা হচ্ছে।

সোমবার টুইটারে জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘চারজন কৃষকের খুনে দোষী কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের বিরুদ্ধে অ্যাকশন নিয়ে উদাহরণ পেশ করার বদলে কেন্দ্রীয় এজেন্সি ২৩ বছরের ছেলের পিছনে পড়ে রয়েছে। তাঁর পিছনে পড়ে থাকার একটাই কারণ, সেটা হল তাঁর পদবী খান। বিজেপি নিজেদের ভোট ব্যাংককে খুশি করার জন্য মুসলিমদের নিশানা করছে। এটা ন্যায় ব্যবস্থার ছলনা।’

শুধু মেহেবুবাই নয়, আরিয়ান খানের গ্রেফতারি এর আগে কার্যত একই দাবি করেছিলেন জাতীয়তাবাদী কংগ্রেস নেতা নবাব মালিকও। তাঁর দাবি, শুধুমাত্র প্রচারের জন্যই জন্যই গত এক বছর ধরে মুম্বইয়ে নেটওয়র্ক চালাচ্ছে এনসিবি। এছাড়াও তিনি বলেছিলেন যে, ‘মুম্বইয়ের ক্রুজ থেকে আরিয়ান খানের সঙ্গে ধৃত এক ব্যক্তিকে গ্রেফতারির পরেই ছেড়ে দিয়েছিল এনসিবি। তার একটাই কারণ, তিনি এক বিজেপি নেতার শ্বশুরবাড়ির আত্মীয়। এর তথ্য প্রমাণ সবার সামনে নিয়ে আসব, সব প্রমাণ হয়ে যাবে।’

আরও পড়ুন- পিছলো মামলার শুনানি, মাদককাণ্ডে আপাতত জেলেই থাকছেন শাহরুখ-পুত্র আরিয়ান

এদিকে মাদককাণ্ডে রেহাই মিলছে না আরিয়ান খানের। গত রবিবার থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রয়েছেন আরিয়ান । বৃহস্পতিবার তাঁকে কোর্টে পেশ করা হয়, শাহরুখ-পুত্রের জামিনের আবেদন নাকচ করে তাঁর ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারপতি। শুক্রবারও তাঁর জামিনের আবেদন নাকচ হয়ে যায়। সোমবার অর্থাৎ আজ মামলার শুনানি থাকলেও তা স্থগিত হয়ে যায়। আদালতের তরফে জানানো হয়, আরিয়ান খানের জামিন মামলার শুনানি হবে আগামী বুধবার। অর্থাৎ আপাতত আর্থার রোডের জেলেই থাকতে হচ্ছে কিং খানের ছেলেকে।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Aryan khan being targeted just for his surname mehbooba mufti