scorecardresearch

বড় খবর

আত্মঘাতী ব্যবসায়ী, উদ্ধার হওয়া সুইসাইড নোটে মিলল বিজেপি বিধায়কের নাম, তোলপাড়…..

এসে নিজের গাড়িতেই আত্মঘাতী হন ওই ব্যক্তি

আত্মঘাতী ব্যবসায়ী, উদ্ধার হওয়া সুইসাইড নোটে মিলল বিজেপি বিধায়কের নাম, তোলপাড়…..
কর্ণাটকে আত্মঘাতী ব্যবসায়ী

কর্ণাটকে আত্মঘাতী ব্যবসায়ী। পুলিশ জানিয়েছে মৃত ব্যক্তির নাম প্রদীপ (৪৭)। তিনি নিজেই নিজেকে গুলি করে আত্মঘাতী হন। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। উদ্ধার হওয়া সুইসাইড নোট ঘিরে চাঞ্চল্য। পুলিশ জানিয়েছে উদ্ধার হওয়া সুইসাইড নোটে মিলেছে বিজেপি বিধায়ক সহ পাঁচজনের নাম।

মৃত ব্যক্তির নাম প্রদীপ (৪৭), বেঙ্গালুরুর এইচএসআর লেআউটের কাছে আমালিপুরার বাসিন্দা। সুইসাইড নোটের মধ্যে রয়েছেন প্রাক্তন মন্ত্রী এবং মহাদেবপুরা আসনের বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালির নাম। পুলিশ জানিয়েছে, প্রদীপ নিজের গাড়িতেই নিজের মাথায় গুলি করেছিল। রবিবার নববর্ষ উদযাপন করতে তিনি তার পরিবারের সঙ্গে বেঙ্গালুরুর পার্শ্ববর্তী শহর রামানাগারের নেটেগেরের কাছে একটি রিসর্টে গিয়েছিলেন। রিসোর্ট থেকে ফিরে এসে নিজের গাড়িতেই আত্মঘাতী হন।

আরও পড়ুন: [ AIMIM-ঝড় আটকাতে মরিয়া কংগ্রেস, নতুন কার্যালয় উদ্বোধনেই বড় বার্তা ]

সুইসাইড নোটে যে পাঁচজনের নাম রয়েছে তারা সবাই প্রভাবশালী বলে জানা গিয়েছে। সুইসাইড নোটে বলা হয়েছে অভিযুক্তরা একটি রিসর্ট খোলার জন্য তার কাছ থেকে দেড় কোটি টাকা নেন এবং তাকে বিজনেজ পার্টনার করারও প্রতিশ্রুতি দেন। তিনি দাবি করেন রিটার্ন বাবদ তার আড়াই কোটি টাকা পাওয়ার কথা ছিল। বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালি বিষয়টিতে মধ্যস্থতা করেন এবং তিনি মাত্র ৯ লক্ষ টাকা ফেরত পান।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bengaluru businessman kills himself bjp mla and five others named in note