scorecardresearch

বড় খবর

ফের রক্তাক্ত উপত্যকা, জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা আরও এক পরিযায়ী শ্রমিক!

কাশ্মীর পুলিশের তরফে টুইট করে এই খবর জানান হয়।

ফের রক্তাক্ত উপত্যকা, জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা আরও এক পরিযায়ী শ্রমিক!
জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা বিহারের পরিযায়ী শ্রমিক

জম্মু-কাশ্মীরের বান্দিপোরায় বিহারের এক পরিযায়ী শ্রমিককে গুলি করে হত্যা করল জঙ্গিরা। তাঁর নাম মহম্মদ আমরেজ। বিহারের মাধেপুরা জেলার বাসিন্দা আমরেজকে ভোররাতে গুলি করে জঙ্গিরা। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

কাশ্মীর পুলিশের তরফে টুইট করে এই খবর জানান হয়। তাতে বলা হয়েছে বান্দিপুরের সম্বল এলাকায় জঙ্গিদের গুলিতে প্রাণ গিয়েছে বিহাররে ওই পরিযায়ী শ্রমিকের । গুলি লাগার পর দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি । চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত শ্রমিকের ভাই সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, রাত তখন প্রায় ১২:৩০। গুলির শব্দে ঘুম ভাঙে। ভাইকে পাশে না দেখতে পেয়ে উঠে খোঁজ করতে যাই। বাথরুমের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে সেনাকর্মীদের সঙ্গে যোগাযোগ করি। তাকে প্রায় সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি”।

আরও পড়ুন: [ ভোররাতে নিজাম প্যালেসে অনুব্রত, ক্ষণিকের বিশ্রামের পর আজই শুরু জেরা ]

প্রসঙ্গত উল্লেখ্য গতকালই রাজৌরিতে সেনা-জঙ্গি সংঘর্ষে নিহত হন ২ সন্ত্রাসবাদী, এই হামলায় শহীদ হয়েছেন ৩ জওয়ান। আরও দুজনের অবস্থা আশঙ্কা জনক। তাঁদের হাসপাতালে চিকিৎসা চলছে। গতকালের ঘটনার রেশ কাটতে না কাটতেই পরিযায়ী শ্রমিক হত্যায় অশান্ত উপত্যকা।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bihar worker shot dead in jks bandipora