scorecardresearch

বড় খবর

যৌন নির্যাতনে ফের নাম জুড়ল বিজেপির, আবারও শিশুকে যৌন হেনস্থা!

৯ বছরের শিশুকে ট্রেনের মধ্যে যৌন হেনস্থার অভিযোগে ধৃত মাদ্রাজ হাইকোর্টের আইনজীবী তথা বিধানসভার বিজেপি প্রার্থী। পকসো আইনে অভিযোগ দায়ের।

যৌন নির্যাতনে ফের নাম জুড়ল বিজেপির, আবারও শিশুকে যৌন হেনস্থা!
ট্রেনে ৯ বছরের শিশুকন্যাকে যৌন হেনস্থার অভিযোগ একসময়ের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে। প্রতীকী ছবি

উন্নাওয়ের ধর্ষণের ঘটনায় বিজেপি বিধায়কের গ্রেফতারি অস্বস্তি বাড়িয়েছে গেরুয়াশিবিরে। এবার আরও একবার যৌন নির্যাতনের মতো ঘটনায় নাম জুড়ে গেল বিজেপির। ৯ বছরের শিশুকে ট্রেনের মধ্যে যৌন হেনস্থার অভিযোগে এবার গ্রেফতার হলেন ২০০৬ সালের তামিলনাড়ু বিধানসভা নির্বাচনের বিজেপি প্রার্থী। তবে এটুকুই অভিযুক্ত ব্যক্তির পরিচয় নয়। তিনি একজন আইনজীবীও বটে। ৫৬ বছর বয়সী ওই অভিযুক্ত ব্যক্তি কে পি প্রেম অনন্ত মাদ্রাজ হাইকোর্টের আইনজীবী বলে পুলিশ সূত্রে জানা গেছে।

গত রবিবার তিরুবনন্তপুরম থেকে চেন্নাই যাওয়ার ট্রেনে ৯ বছরের এক শিশুকন্যাকে যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ। রাত ১- ১৫ মিনিট নাগাদ কোয়েম্বাটোর থেকে ইরোডের মধ্যে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন শিশুটির মা। অভিযুক্ত ব্যক্তি কোয়েম্বাটোর স্টেশন থেকে ট্রেনে চড়েছিলেন। ওই আইনজীবীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন, আবারও ধর্ষণ! উত্তরপ্রদেশে একদিনে ৪টি যৌন নির্যাতনের অভিযোগ

পুলিশ সূত্রে জানা গেছে, সাধারণ টিকিট থাকা সত্ত্বেও সংরক্ষিত কামরাতে ওঠেন ওই আইনজীবী। শিশুটির পরিবারের উল্টোদিকের বার্থেই বসেছিলেন অভিযুক্ত ব্যক্তি। ঘটনার সময় কয়েকজন যাত্রী অভিযুক্তকে হাতেনাতে ধরে ফেলেন বলে পুলিশ সূত্রে খবর। তখন নিজের আইনজীবী পরিচয় দিয়ে এবং বিজেপির সঙ্গে যুক্ত থাকার কথা জানিয়ে অন্যদের হুমকি দিতে থাকেন অভিযুক্ত। এরোড স্টেশনে অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন, অর্ডিন্যান্সে সম্মতি রাষ্ট্রপতির

ওই আইনজীবীর বিরুদ্ধে পকসো আইনে অভিযোগ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। অভিযুক্ত অনন্ত তামিলনাড়ুর আর কে নগর কেন্দ্রে ২০০৬ সালের বিধানসভা ভোটে বিজেপি-র হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

আরও পড়ুন, শিশুধর্ষণে মৃত্যুদণ্ড, অপরাধ রোধে কতটা কার্যকর?

তামিলনাড়ুর বিজেপি সভাপতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তি দলের রাজ্য স্তরের কোনও গুরুত্বপূর্ণ পদে নেই। দোষ প্রমাণ হলে, নতুন অর্ডিন্যান্স অনুযায়ীই অপরাধীর শাস্তি হবে। বিজেপি-র কেউ যদি কোনও অপরাধমূলক কাজ যুক্ত থাকেন, তাহলে তা সহ্য করা হবে না বলেও মন্তব্য করেছেন তিনি।

আরও পড়ুন, ফের শিশুকন্যাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, এবার ঘটনাস্থল মধ্যপ্রদেশ

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjp candidate lawyer child molestation tamilnadu