scorecardresearch

‘অপুষ্টিতে ভোগা মেয়েদের’ গর্বা নাচের ভিডিও টুইট করলেন বিজেপি নেত্রী

গুজরাতে, বিশেষ করে মেয়েদের মধ্যে, অপুষ্টি একটি গুরুত্বপূর্ণ সমস্যা। সম্প্রতি সরকারের ‘অপুষ্টি মুক্ত গুজরাত’ প্রকল্পে গুজরাত সরকার এশিয়ান গেমস-এ মেডেলজয়ী সরিতা গায়কোয়াড়কে ব্র্যান্ড অ্যাম্বাসাডার করেছে। 

‘অপুষ্টিতে ভোগা মেয়েদের’ গর্বা নাচের ভিডিও টুইট করলেন বিজেপি নেত্রী
রাজ্য়ে দলের কর্মসূচিতে অনুমতি দিচ্ছে না পুলিশ-প্রশাসন। অভিযোগ রাজ্য় বিজেপির।

খেড়া জেলার বিজেপির উপসভাপতি নন্দিতা ঠাকুর। মঙ্গলবার বিকেলে নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও টুইট করলেন বিজেপি নেত্রী। গর্বা নাচের ভিডিও। এই পর্যন্ত ঠিক ছিল সব। গোল বাঁধল অন্য জায়গায়। ভিডিওর বর্ণনায় জুড়ে দিলেন “অপুষ্ট গুজ্জুদের আরও একটি ভিডিও”। এক নয়, দু দুবার এরকম লিখলেন নেত্রী। বেশ কিছু সময় পর মুছে ফেলা হল ভিডিও। নাচের আরও একটি ভিডিওতে পরে অবশ্য লেখা হল “সুরাটের নবরাত্রি উদযাপনের দৃশ্য”।

গুজরাতে, বিশেষ করে মেয়েদের মধ্যে, অপুষ্টি একটা গুরুত্বপূর্ণ সমস্যা। সম্প্রতি সরকারের ‘অপুষ্টি মুক্ত গুজরাত’ প্রকল্পে গুজরাত সরকার এশিয়ান গেমস-এ মেডেলজয়ী সরিতা গায়কোয়াড়কে ব্র্যান্ড অ্যাম্বাসাডার করেছে।

আরও পড়ুন: গুগলের মতই বিশ্বকোষ ছিলেন নারদও, দাবি গুজরাতের মুখ্যমন্ত্রীর

নিজের টুইটারে নন্দিতা ঠাকুর নিজেকে গুজরাত বিজেপি-র তথ্য-প্রযুক্তি এবং সোশাল মিডিয়া বিভাগের সদস্য হিসেবে পরিচয় দিয়েছেন। নন্দিতার ভিডিও টুইট প্রসঙ্গে খেড়া জেলার বিজেপি সভাপতি দেবুসিং চৌহান জানিয়েছেন, “নন্দিতা আমাদের দলের সদস্য ঠিকই, তবে এ  ব্যাপারে মন্তব্য করার আগে আমার ওঁর সঙ্গে কথা বলা দরকার”।

ইন্ডিয়ান এক্সপ্রেসের সাংবাদিকদের নন্দিতা ঠাকুর জানিয়েছেন, “ওটা ব্যঙ্গ করে লেখা হয়েছিল। সোশাল মিডিয়ায় এভাবেই প্রচার করা হয় গুজরাতের মেয়েদের সম্পর্কে। অথচ এখানকার মেয়েরা যে নাচতেও পারে, সেটা বোঝাতেই ভিডিও টুইট করেছিলাম”। যদিও ‘অপুষ্টি’ শব্দটি কোলোনের মধ্যে না রাখা যে তাঁরই ভুল, স্বীকার করে নিয়েছেন বিজেপি নেত্রী। বলেছেন, “ভবিষ্যতে খেয়াল রাখব”।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader tweets malnourished gujjus with garba video later deletes