scorecardresearch

বড় খবর

কর্ণাটকে কুপিয়ে খুন তরুণ বিজেপি নেতা, ব্যাপক উত্তেজনা

মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়।

Protest erupts over BJP worker's murder in Karnataka, CM Bommai says killers would be nabbed soon"
বিজাপি নেতাকে কুপিয়ে খুন

কুপিয়ে খুন করা হল বিজেপি যুব মোর্চার এক নেতাকে। মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখানো হয়। কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন।

মঙ্গলবার সন্ধ্যায় কর্ণাটকের দক্ষিণ কন্নড় জেলায় কিছু অজ্ঞাত পরিচয় দুষ্কৃতি বাইকে চড়ে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বিজেপি যুব মোর্চার কর্মী প্রবীণ নেত্তারুকে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে দক্ষিণ কন্নড় জেলার বেলারে গ্রামে নিরাপত্তা জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা নিশ্চিত করতে ব্যাঙ্গালুরু এবং উদুপি থেকে অতিরিক্ত পুলিশ বাহিনীও পাঠানো হয়েছে।

অভিযুক্তদের ধরতে একটি বিশেষ দল গঠন করা হয়েছে। জেলা পুলিশ সুপার রুশিকেশ সোনানা বলেন,  “অভিযুক্তদের ধরতে পুলিশের পাঁচটি বিশেষ দল গঠন করা হয়েছে। পাঁচটির মধ্যে তিনটি দলকে যথাক্রমে কেরালা এবং কর্ণাটকের মাদিকেরি এবং হাসানে পাঠানো হয়েছে,”।

এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই।  দোষীদের শীঘ্রই গ্রেফতার এবং শাস্তির আশ্বাসও দেন তিনি।  টুইটারে শোক বার্তায় তিনি বিজেপি নেতার পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি এই জঘন্য খুনের ঘটনার তীব্র নিন্দা জানান তিনি। ব্যাঙ্গালুরুর পুলিশ সুপার এক সাংবাদিক সম্মেলনে বলেন, “ মিডিয়া ফুটেজের প্রেক্ষিপ্তে আমরা দোষীদের খোঁজার চেষ্টা চালাচ্ছি। আমরা সীমান্তে নিরাপত্তা জোরদার করেছি”।

আরও পড়ুন: [‘সময়মতো সঠিক তথ্য দেব’, জেরায় প্রথম মুখ খুললেন পার্থ, দাবি ইডি সূত্রে]

জেপি যুব মোর্চার নেতা প্রবীণ নেত্তারু

এদিকে হত্যার প্রতিবাদে বুধবার বেশ কিছু এলাকায় বন্ধের ডাক দিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি)।  কয়েকটি ডানপন্থী দল, পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া (পিএফআই) এবং সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়া (এসডিপিআই) হত্যার পিছনে দায়ী করেছে বিশ্ব হিন্দু পরিষদ।  

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjp youth leader hacked to death in karnataka special police team formed to trace accused