scorecardresearch

বড় খবর

জামশেদপুরে টাটা স্টিল প্ল্যান্টে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৩

সকাল ১০:২০ মিনিটে বিস্ফোরণের ঘটনা ঘটে।

Fire occured at south 24 pargans maheshtala, mother and two child were died
প্রতীকী ছবি।

শনিবার সকালে টাটা স্টিল প্ল্যান্টের গ্যাস পাইপলাইনে বিস্ফোরণের ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছেন। সকাল ১০:২০ মিনিটে বিস্ফোরণের ঘটনা ঘটে। এরপরই প্ল্যান্টে আগুন লেগে যায়। আহত কর্মীদের টাটা মেন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে সংস্থার তরফে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, “শনিবার সকালে গ্যাস পাইপ লাইনে বিস্ফোরণের ঘটনায় তিন জন আহত হয়েছেন। তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে”।

বিস্ফোরণের ঘটনায় কর্মচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দ্রুত ঘটনাস্থল ছাড়তে মাটিতে পড়ে একজন কর্মী আহত হয়েছেন। স্থানীয় প্রশাসন জানিয়েছে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। ঘটনার সত্যতার কথা স্বীকার করে নিয়েছেন টাটা স্টিলের পদস্থ কর্তারা। বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। দুর্ঘটনার কথা টুইট করেছেন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনও।

আরও পড়ুন: এক মাসের ব্যবধানে মহারাষ্ট্রে সক্রিয় সংক্রমণ বেড়েছে ৫৪%

সংস্থার এক আধিকারিক এপ্রসঙ্গে জানিয়েছেন, “সকাল ১০.২০ মিনিট নাগাদ, জামশেদপুর ওয়ার্কসে কোক প্ল্যান্টের ব্যাটারি ৬-এ বিস্ফোরণের শব্দ হয়েছিল। বর্তমানে, ব্যাটারি ৬ অকার্যকর এবং এটি ভেঙে ফেলার প্রক্রিয়া চলছে। এই ঘটনায় ৩ জন শ্রমিক আহত হয়েছেন, তাদের টাটা মেন হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

 Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Blast tata steel plant jamshedpur