বড় খবর

সার্জিক্যাল স্ট্রাইকের দিন প্রতিশোধের কথা বলে জল্পনা বাড়াল বিএসএফ

নিহত বিএসএফ প্রধান কনস্টেবল নরেন্দর সিং প্রসঙ্গে বিএসএফের ডিজি বলেন, “আমাদের সৈনিকের মৃত্যুর বদলা হিসেবে উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করেছি।”

bsf, বিএসএফ
সার্জিক্যাল স্ট্রাইকের দ্বিতীয় বর্ষপূর্তির দিনই পাকিস্তানের বিরুদ্ধে বদলা নেওয়ার কথা বলে জল্পনা বাড়ালেন বিএসএফের ডিজি কে কে শর্মা। প্রতীকী ছবি।

সার্জিক্যাল স্ট্রাইকের দ্বিতীয় বর্ষপূর্তির দিনই পাকিস্তানের বিরুদ্ধে বদলা নেওয়ার কথা বলে জল্পনা বাড়ালেন বিএসএফের ডিজি কে কে শর্মা। চলতি মাসের ১৮ তারিখ পাক সীমান্তরক্ষীর গুলিতে নিহত বিএসএফ প্রধান কনস্টেবল নরেন্দর সিংয়ের প্রসঙ্গ টেনে এদিন বিএসএফের ডিজি বলেন, “আমাদের সৈনিকের মৃত্যুর বদলা হিসেবে উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করেছি নিয়ন্ত্রণ রেখায়।” তবে এ নিয়ে শুক্রবার রাজধানীতে বিশদে কোনও কথা বলতে চাননি তিনি। যথোপযুক্ত পদক্ষেপ বলতে তিনি ঠিক কী বলতে চেয়েছেন, তার ব্যাখ্যা তিনি দেননি।

অন্যদিকে, মুজফফরনগরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের বক্তব্যে জল্পনা আরও বেড়েছে ।রাজনাথ বলেছেন, “কিছু একটা হয়েছে। আমি বলব না কী সেটা…দু’তিন দিন আগে।” আবার এনডিটিভি-র ওয়েবসাইটে একটি ভিডিওতে রাজনাথ সিংকে বলতে শোনা গিয়েছে, “কিছু একটা ঘটেছে। আমি বলব না কী সেটা। কোনও ঘোষণা করব না। এটা ঘটেছে, ভালভাবেই…দু’তিন দিন আগেই হয়েছে।”

আরও পড়ুন, আরও একটা সার্জিক্যাল স্ট্রাইক দরকার, বললেন ভারতীয় সেনাপ্রধান

অন্যদিকে, পাকিস্তান বর্ডার অ্যাকশন টিম (বিএটি)-এর হাতে বিএসএফ হেড কনস্টেবল নরেন্দর সিংয়ের হত্যা সম্পর্কে বিশদে বলতে দিয়ে বিএসএফের ডিজি জানিয়েছেন যে, নরেন্দর সিংয়ের বুকে তিন বার গুলি করা হয়েছে। তাঁর পা বেঁধে দেওয়া হয়েছিল এবং গলা কাটা ছিল। তাঁর বন্দুক ও অস্ত্রশস্ত্র কেড়ে নেওয়া হয় বলেও জানিয়েছেন তিনি।

বিএসএফের ডিজি আরও বলেছেন, “আমাদের জওয়ানের হত্যার প্রতিশোধ হিসেবে নিয়ন্ত্রণ রেখায় আমরা যথোপযুক্ত ব্যবস্থা নিয়েছি। যোগ্য জবাব দিয়েছি।” আগামী দিনেও যে যোগ্য জবাব দেওয়া হবে, সে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bsf says jawans death avenged surgical strike

Next Story
অ্যাপেলের সেলস ম্যানেজারকে গুলি করে মারার দায়ে গ্রেফতার কনস্টেবল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com