scorecardresearch

বড় খবর

মদ্যপ অবস্থায় আবাসনের নিরাপত্তারক্ষীকে নিগ্রহ, আটক ২ মহিলা, ভিডিও ভাইরাল

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে ২ মদ্যপ মহিলা আবাসনের নিরাপত্তারক্ষীর কলার ধরে টেনে তাকে হেনস্থা করছে।

মদ্যপ অবস্থায় আবাসনের নিরাপত্তারক্ষীকে নিগ্রহ, আটক ২ মহিলা, ভিডিও ভাইরাল
মদ্যপ অবস্থায় আবাসনের নিরাপত্তারক্ষীকে নিগ্রহ, আটক ২ মহিলা, ভিডিও ভাইরাল

নয়ডায় একজন মহিলা আইনজীবী নিরাপত্তারক্ষীকে গালিগালাজ করার একটি ভিডিও ভাইরাল হওয়ার পরে আবারও একই রকম একটি ভিডিও সামনে এসেছে। ভাইরাল ভিডিওতে ২ মহিলাকে আবাসনের গার্ডের কলার ধরে তার সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা গিয়েছে।

গতকাল রাতে নয়ডার একটি ‘হাইপ্রোফাইল আবাসন’ সোসাইটির দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে ২ মদ্যপ মহিলা আবাসনের নিরাপত্তারক্ষীর কলার ধরে টেনে তাকে হেনস্থা করছে। এই ভিডিও সামনে আসতেই ২ মহিলার এমন আচরণকে কেন্দ্র করে তোলপাড় সৃষ্টি হয়েছে । হেনস্থার পাশাপাশি ওই নিরাপত্তা রক্ষীকে গালিগালাজ করা হয় বলেও অভিযোগ।  গভীর রাত পর্যন্ত চলতে থাকে এই ‘হাই ভোল্টেজ ড্রামা’। সেখানে একে একে মানুষের ভিড় বাড়তে থাকে। তাদের মধ্যেই কেউ বা কারা এই ঘটনার ভিডিও নিজেদের মোবাইলে রেকর্ড করেন পরে তা ভাইরাল হয়ে যায়।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি নয়ডার সেক্টর-১২১-এর আজনারা সোসাইটির এক বিলাসবহুল আবাসনের। শুক্রবার রাতে ঘটনার সূত্রপাত।  আবাসনের গেটে সোসাইটির স্টিকার ছাড়া গাড়ি থামালে, গাড়ির ভিতরে থাকা ২ মহিলা নেমে আসেন এবং মদ্যপ অবস্থায় ওই সিকিউরিটি গার্ডকে প্রকাশ্যে লাঞ্ছনা করেন।  উজ্জ্বল শুক্লা নামে এক গার্ডকে কলার ধরে মারধর করা হয়েছে বলেও জানা গিয়েছে।  এদিকে এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই সক্রিয় পুলিশ। ইতিমধ্যেই আটক করা হয়েছে অভিযুক্ত ২ মহিলাকে।

আরও পড়ুন: [ কোভিড কালের প্রিয় বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা, আহ্লাদে আটখানা ‘চারপেয়ে’, দেখুন মিষ্টি ভিডিও! ]

তবে এটাই প্রথম নয়। এর আগেও বিলাসবহুল আবাসনের নিরাপত্তা রক্ষীকে প্রকাশ্যে লাঞ্ছনা অথবা গালিগালাজের মত ঘটনা সংবাদ মাধ্যমের শিরোনামে এসেছে। সেসব ক্ষেত্রেও নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নিয়েছে পুলিশ। তা সত্ত্বেও এ ধরনের ঘটনা প্রতিনিয়ত সামনে আসছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Caught on camera misbehaving with guard 2 women from noida residential society