scorecardresearch

বড় খবর

LPG সিলিন্ডারের দাম কমল ১০০ টাকা, মূল্যবৃদ্ধির বাজারে বড়সড় স্বস্তি!

মাসের প্রথম দিনে অর্থাৎ ১ লা সেপ্টেম্বর থেকে একধাক্কায় অনেকটাই কমল বাণিজ্যিক সিলিন্ডারের দাম

LPG সিলিন্ডারের দাম কমল ১০০ টাকা, মূল্যবৃদ্ধির বাজারে বড়সড় স্বস্তি!

দীর্ঘদিন ধরে মূল্যবৃদ্ধিতে নাভিশ্বাস আম-আদমির।  এক ধাক্কায় অনেকটাই দাম কমল বাণিজ্যিক সিলিন্ডারের দাম। এর ফলে কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন আম-আদমি। মাসের প্রথম দিনে অর্থাৎ ১ লা সেপ্টেম্বর থেকে একধাক্কায় অনেকটাই কমল বাণিজ্যিক সিলিন্ডারের দাম। , LPG সিলিন্ডারের দাম কমেছে ১০০ টাকা।  বাণিজ্যিক সিলিন্ডারের ক্ষেত্রেই এই দাম কমানো হয়েছে। অন্যদিকে, আমরা যদি গার্হস্থ্য এলপিজি সিলিন্ডারের কথা বলি, তবে এটিতে পুরানো দামই বলবৎ থাকছে।  । ১০০ টাকা কমানোর পর থেকে দিল্লি সহ গোটা দেশে বাণিজ্যিক সিলিন্ডারের দাম কমেছে।  

বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের নতুন দাম এখানে জানুন

দেশের রাজধানী দিল্লিতে ১৯ কেজি বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম ৯১.৫০ টাকা কমানো হয়েছে এবং নতুন দামে সিলিন্ডার পাবেন  ১৮৮৫ টাকায়। কলকাতায় বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম কমেছে ১০০ টাকা।  এলপিজি সিলিন্ডারের নতুন দাম ১,৯৯৫ টাকা (কলকাতায় বাণিজ্যিক সিলিন্ডারের দাম), মুম্বাইতে কমেছে ৯২.৫০ টাকা।  বাণিজ্যিক সিলিন্ডারের দাম মুম্বইতে এখন ১,৮৪৪ টাকা।  একই সময়ে, চেন্নাইয়ে বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম কমেছে ৯৬ টাকা।  চেন্নাইয়ে সিলিন্ডার পাওয়া যাচ্ছে ২,০৪৫ টাকায় (চেন্নাইতে বাণিজ্যিক সিলিন্ডারের দাম)। এই নতুন দাম ১লা সেপ্টেম্বর ২০২২৫ থেকে কার্যকর হয়েছে৷

আরও পড়ুন: [ রিষড়ার ফেলু মোদকের মিষ্টি গেল শচীনের বাড়িতে, তা দিয়েই গণেশ পুজো ক্রিকেট ঈশ্বরের ]

অন্যদিকে, যদি আমরা ১৪.২ কেজির ডোমেস্টিক সিলিন্ডারের কথা বলি, তবে গত ৬ জুলাই থেকে এর দামে কোনও পরিবর্তন হয়নি। রাজধানী দিল্লিতে ইন্ডেনের গার্হস্থ্য গ্যাস সিলিন্ডারের দাম ১,০৫৩ টাকা। অন্যদিকে, মুম্বাইয়ের ঘরোয়া সিলিন্ডার পাওয়া যাচ্ছে ১,০৫২ টাকায়, কলকাতায় ডোমেস্টিক সিলিন্ডারের দাম ১,০৭৯ টাকা টাকায় এবং চেন্নাইয়ে ১,০৬৮ টাকা। আগস্ট মাসে বাণিজ্যিক সিলিন্ডারের দাম কমানো হয়। এর জেরে আজ দিল্লি সহ সমস্ত রাজ্যে বাণিজ্যিক গ্যাস সিলিন্ডার এত সস্তা হয়ে গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Commercial lpg cylinder price reduced by 100 rupees