scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

আতশবাজি ফাটানো নিয়ে বচসা, গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত গুজরাট, আটক ১৯

আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আতশবাজি ফাটানো নিয়ে বচসা, গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত গুজরাট, আটক ১৯
আতশবাজি ফাটানো নিয়ে দুপক্ষের মধ্যে বচসা। মুহূর্তেই রণক্ষেত্রের চেহারা নেয় গুজরাটের ভাদোদরা।

আতশবাজি ফাটানো নিয়ে দুপক্ষের মধ্যে বচসা। মুহূর্তেই রণক্ষেত্রের চেহারা নেয় গুজরাটের ভাদোদরা। সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় পুলিশ ইতিমধ্যেই ১৯ জনকে আটক করেছে। পুলিশ সূত্রে খবর,  হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। সোমবার রাতে শহরের পানিগেট এলাকায় প্রথম সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে যে একের পর এক আতশবাজি ফাটানো কে কেন্দ্র করে সংঘর্ষ ঘটনা ঘটে। এর আগে ৩ রা অক্টোবর ভাদোদরায় সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনা ঘটে। 

ভাদোদরার ডেপুটি কমিশনার অফ পুলিশ যশপাল জাগানিয়া সংবাদ সংস্থা ‘পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে  জানিয়েছেন হেফাজতে নেওয়া ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। সংঘর্ষের সময় পুলিশকে লক্ষ্য করে বোমা ছোঁড়ার ঘটনাও ঘটে। তবে  এই ঘটনায় কেউ হতাহত হয়নি। তিনি বলেন, সংঘর্ষের ঘটনায় ওই এলাকায় দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন : [ পিছন থেকে ঝাঁপিয়ে পড়ল চিতা, মায়ের সামনেই ১৬ মাসের শিশুকন্যার মৃত্যু! ]

পুলিশ কর্তা জানান, “আতশবাজি ফাটানো এবং একে অপরের দিকে রকেট নিক্ষেপ করা নিয়ে বিরোধের জেরেই সংঘর্ষের ঘটনা ঘটে। উভয় পক্ষের লোকেরা একে অপরের দিকে পাথর ছুঁড়তে শুরু করে,”।  ঘটনার পর এলাকায় প্রচুর সংখ্যক নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে, এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। উভয় সম্প্রদায়ের সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদের কাজ চলছে। 

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Communal clash over bursting of firecrackers on diwali in vadodara 19 people detained