বড় খবর

মোদীর করোনা নির্দেশ: কেন্দ্রীয় মন্ত্রীরা বিদেশে যাবেন না

আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন দেশের প্রধানমন্ত্রী। করোনা তৎপরতায় কেন্দ্রের মন্ত্রীরা এখন বিদেশ সফরে যাবেন না বলেও জানিয়েছেন মোদী।

pm modi, মোদী
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

করোনা আতঙ্কে ভারতে রীতিমতো থরহরি কম্প! এমন আবহে আবারও মারণ ভাইরাস মোকাবিলায় দেশবাসীকে বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনা ভাইরাস পরিস্থিতির উপর নজর রাখছে সরকার, বৃহস্পতিবার টুইট করে একথা জানিয়েছেন মোদী। পাশাপাশি আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন দেশের প্রধানমন্ত্রী। করোনা তৎপরতায় কেন্দ্রের মন্ত্রীরা এখন বিদেশ সফরে যাবেন না বলেও জানিয়েছেন মোদী। উল্লেখ্য, ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৭৩।

এদিন টুইটারে প্রধানমন্ত্রী লিখেছেন, ‘‘করোনা ভাইরাস পরিস্থিতির উপর সরকার নজর রাখছে। সকলের সুরক্ষার জন্য রাজ্যগুলিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে…আতঙ্কের কোনও কারণ নেই। প্রয়োজনীয় সাবধানতা মেনে চলুন। কেন্দ্রের কোনও মন্ত্রী বিদেশ সফরে যাবেন না। দেশবাসীর কাছেও আর্জি জানাচ্ছি, যাতে তাঁরা দেশের বাইরে ভ্রমণ এড়িয়ে চলেন’’।

আরও পড়ুন: করোনা আতঙ্কে এক মাসের জন্য সাধারণ ভিসা বাতিলের বেনজির পদক্ষেপ ভারতের, আক্রান্ত ৭৩

উল্লেখ্য, এর আগেও করোনা ভাইরাস মোকাবিলায় বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করমর্দনের বদলে হাত জোড় করে নমস্তে বলার পরামর্শ দিয়েছিলেন মোদী। পাশাপাশি এবারের হোলি অনুষ্ঠান বাতিল করেছিলেন।

এদিকে, করোনা আতঙ্কে বুধবার থেকে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত সমস্ত ভিসা স্থগিতের নজিরবিহীন সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় সরকার। একমাসের জন্য বন্ধ করে দেওয়া হল সীমান্তও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Coronavirus outbreak india pm narendra modi tweet

Next Story
দিল্লি হিংসায় রতন লাল হত্যায় গ্রেফতার ৭delhi riots, দিল্লি হিংসা, দিল্লিতে দাঙ্গা, রতন লাল, delhi police constable death, রতন লাল খুনে ধৃত ৭, দিল্লি পুলিশের কনস্টেবল রতন লাল, rattan lal, delhi police constable death arrests, দিল্লি হিংসা, delhi violence, delhi riots death toll
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com