scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হল লালকেল্লা হিংসায় অভিযুক্ত দীপ সিধুর

মঙ্গলবার রাতে ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হল পাঞ্জাবি অভিনেতা-সমাজকর্মীর।

ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হল লালকেল্লা হিংসায় অভিযুক্ত দীপ সিধুর
পাঞ্জাবি অভিনেতা-সমাজকর্মী দীপ সিধু

লালকেল্লায় হিংসার ঘটনায় শিরোনামে এসেছিলেন। গ্রেফতারও হয়েছিলেন তিন। পরে জামিনে মুক্তি পান। মঙ্গলবার রাতে ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হল পাঞ্জাবি অভিনেতা-সমাজকর্মী দীপ সিধুর। মঙ্গলবার রাতে কুন্ডলি-পালওয়াল হাইওয়েতে সোনপতের কাছে ট্রাকের পিছনে ধাক্কা মারে তাঁর গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

সোনপতের ডিএসপি বীরেন্দর সিং সিধুর মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, তাঁর গাড়ি ট্রাকের পিছনে ধাক্কা মারার পর দুমড়ে মুচড়ে যায়। রাত ৯টা নাগাদ পিপলি টোল বুথের কাছে দীপ সিধু এবং তাঁর বন্ধু একটি গাড়িতে করে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। পাঞ্জাবের দিকে যাচ্ছিল তাঁদের স্করপিও গাড়িটি।

গাড়িটি দীপই চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে। তাঁর বন্ধু দুর্ঘটনায় আহত হন। তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি আপাতত স্থিতিশীল।

আরও পড়ুন হিজাব মামলার শুনানিতে উঠল দক্ষিণ আফ্রিকা এবং তুরস্কের নাম

গত বছর প্রজাতন্ত্র দিবসে কৃষক বিক্ষোভ এবং লালকেল্লায় হিংসার ঘটনায় মূল অভিযুক্ত হিসাবে শিরোনামে আসেন তিনি। দীপ সিধুর বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি উস্কানি দিয়েছিলেন এই হিংসায়। তাঁর বক্তব্যের ভিডিও থেকে হিংসা উস্কে দেওয়ার অভিযোগ ওঠে। গত বছর ৯ ফেব্রুয়ারি দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল তাঁকে গ্রেফতার করে।

গত এপ্রিলে তিনি দিল্লির একটি আদালত থেকে জামিনে মুক্তি পান। তার পর আবার তাঁকে গ্রেফতার করা হয় দিল্লির লালকেল্লার ক্ষতি করার জন্য। দীপের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Deep sidhu actor activist accused in red fort violence dies in car crash