বড় খবর

করোনায় আক্রান্ত অরবিন্দ কেজরিওয়াল, বাড়িতেই নিভৃতবাসে দিল্লির মুখ্যমন্ত্রী

শরীরে মৃদু উপসর্গ রয়েছে তাঁর।

Punjab polls 2022 Arvind Kejriwal puts onus of naming CM on people
আপের জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল।

করোনায় আক্রান্ত দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আম আদমি সুপ্রিমো মঙ্গলবার টুইট করেই এই দুঃসংবাদ দিয়েছেন। লিখেছেন, তাঁর মৃদু উপসর্গ রয়েছে। কিন্তু গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন অবশ্যই কোভিড টেস্ট করেন সেই অনুরোধ করেছেন তিনি।

কেজরিওয়াল এদিন টুইটে জানিয়েছেন, “আমার কোভিড টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। মৃদু উপসর্গ রয়েছে। বাড়িতে আইসোলেশনে রয়েছি। যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন দয়া করে নিজেদের আইসোলেট করে নিন এবং টেস্ট করান।”

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে দিল্লিতে ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণ। অধিকাংশই করোনার নয়া প্রজাতি ওমিক্রনে আক্রান্ত। গত কয়েক সপ্তাহে কেজরিওয়াল নির্বাচনী প্রচারে গোয়া, পাঞ্জাব, উত্তরাখণ্ড এবং উত্তরপ্রদেশ ঘুরেছেন। সোমবার তিনি দেরাদুনে একটি নির্বাচনী প্রচারসভায় ছিলেন।

আরও পড়ুন বিপদ আঁচ করেই হলুদ সতর্কতা! ৪৮ ঘণ্টায় দিল্লিতে ওমিক্রন আক্রান্ত শূন্য

এটাই প্রথমবার কেজরিওয়াল মারণ ভাইরাসের কবলে পড়লেন। গত বছর শরীরে উপসর্গ ধরা পড়ার পর তিনি নিভৃতবাসে চলে যান। কিন্তু টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছিল।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Delhi cm arvind kejriwal tests positive for covid 19

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com