scorecardresearch

বড় খবর

হাড়হিম করা খুনের ঘটনা নিয়ে মুখ খুললেন স্বরাষ্ট্রমন্ত্রী, শ্রদ্ধা হত্যা নিয়ে কী বললেন অমিত শাহ

আফতাব আদালতের নির্দেশে এই মুহূর্তে ৪ দিনের পুলিশি হেফাজতে রয়েছে।

হাড়হিম করা খুনের ঘটনা নিয়ে মুখ খুললেন স্বরাষ্ট্রমন্ত্রী, শ্রদ্ধা হত্যা নিয়ে কী বললেন অমিত শাহ

দিল্লি শ্রদ্ধা ওয়াকারের খুনের রহস্যের কিনারা এখন করতে পারেনি দিল্লি পুলিশ। নিহত শ্রদ্ধার মাথার টুকরো এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। আফতাবের কাছ থেকে সঠিক তথ্য উদঘাটনে পুলিশ এখন পলিগ্রাফ ও নারকো টেস্টের আশ্রয় নিচ্ছে। এরই মধ্যে শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ড নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের প্রথম প্রতিক্রিয়া সামনে এসেছে। শ্রদ্ধা হত্যাকাণ্ড প্রসঙ্গে অমিত শাহ বলেছেন, শ্রদ্ধা ওয়াকারকে যেই খুন করেছে তার কঠোর শাস্তি হবে। আসামি আফতাব আদালতের নির্দেশে এই মুহূর্তে ৪ দিনের পুলিশ রিমান্ডে রয়েছে।

একটি বেসরকারি চ্যানেলের কথোপকথনে শ্রদ্ধা হত্যা মামলা সম্পর্কিত প্রশ্নের জবাবে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন যে দিল্লি পুলিশ, শ্রদ্ধা খুনের ঘটনায় দোষীর কঠোরতম শাস্তি নিশ্চিত করবে। যেই শ্রদ্ধাকে হত্যা করেছে তার কঠোরতম শাস্তি হবে। ১৮ মে, শ্রদ্ধা ওয়াকারকে খুন করা হয়েছিল, হত্যা মামলায় লিভ-ইন পার্টনার আফতাব পুনাওয়ালাকে ইতিমধ্যে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। দিল্লি পুলিশ জানিয়েছে জেরায় আফতাব তার লিভ-ইন-পার্টনারকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা স্বীকার করেছে এবং হত্যার পর শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করে ফেলে আফতাব।

আরও পড়ুন : [ গালওয়ান সংঘর্ষ নিয়ে বিতর্কিত টুইট, নেটজনতার রোষে ক্ষমা চাইলেন রিচা চাড্ডা ]

অন্যদিকে শ্রদ্ধা হত্যা মামলার আসামি আফতাব আমিন পুনাওয়ালার নারকো টেস্ট বৃহস্পতিবারও সম্ভব হয়নি। আফতাবের সর্দি ও জ্বর থাকায় বুধবার তার পলিগ্রাফ পরীক্ষায় এদিন করা সম্ভব হয়নি। ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরির এক আধিকারিক সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, আফতাবের স্বাস্থ্য ঠিক থাকলেই পলিগ্রাফ পরীক্ষা করা হবে। তবে সূত্রের খবর পুলিশি ফেহাজত থেকে আফতাবকে সরাসরি রোহিণীর এফএসএলে নিয়ে যাওয়া হয়েছে। পলিগ্রাফ টেস্টের প্রক্রিয়া শুরু হয়েছে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বৃহস্পতিবার বলেছেন যে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) সমস্ত গণতান্ত্রিক আলোচনা এবং বিতর্ক শেষে দেশে অভিন্ন দেওয়ানি বিধি (ইউসিসি) কার্যকর করতে প্রতিশ্রুতিবদ্ধ। ইউসিসি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে শাহ বলেন, দেশের মানুষের কাছে বিজেপির দেওয়া এটি একটি প্রতিশ্রুতি। তিনি বলেন, “বিজেপি ছাড়া কোনো দলই ইউনিফর্ম সিভিল কোড সমর্থন করে না। গণতন্ত্রে সুস্থ আলোচনা দরকার। এই বিষয়ে একটি উন্মুক্ত এবং সুস্থ বিতর্ক হওয়া দরকার।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Delhi police will ensure shraddha walkars killer gets strictest punishment at the earliest amit shah