scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

গণধর্ষণের পর যৌনাঙ্গে রড ঢুকিয়ে নারকীয় অত্যাচার, যোগীরাজ্যেও নির্ভয়াকাণ্ডের ছায়া!

দিল্লি কমিশন ফর উইমেনের তরফে ইতিমধ্যে এই ঘটনায় একটি একটি নোটিস জারি করা হয়েছে।

গণধর্ষণের পর যৌনাঙ্গে রড ঢুকিয়ে নারকীয় অত্যাচার, যোগীরাজ্যেও নির্ভয়াকাণ্ডের ছায়া!
নির্ভয়াকাণ্ডের ছায়া উত্তরপ্রদেশের গাজিয়াবাদে!

গণধর্ষণের পর যৌনাঙ্গে রড ঢুকিয়ে নারকীয় অত্যাচার, নির্ভয়াকাণ্ডের ছায়া গাজিয়াবাদেও! জন্মদিনের পার্টি থেকে বাড়ি ফেরার পথে জোর করে এক গাড়িতে তুলে এক মহিলাকে গণধর্ষণের পর তাঁর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেওয়ার অভিযোগে আটক করা হয়েছে পাছ অভিযুক্তকে।

পুলিশ সূত্রে খবর, ওই চার ব্যক্তির সঙ্গে মহিলার সম্পত্তি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। মহিলার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে ওই পাঁচ জনকে আটক করে গাজিয়াবাদ পুলিশ। এদিকে এই ঘটনার কথা জানাজানি হতেই দিল্লি কমিশন ফর উইমেনের তরফে একটি একটি নোটিস জারি করা হয়েছে। যেখানে গাজিয়াবাদ পুলিশকে গ্রেফতার হওয়া অভিযুক্তদের বিশদ বিবরণ সহ একটি এফআইআরের প্রতিলিপি এবং ২১শে অক্টোবরের মধ্যে গৃহীত পদক্ষেপের বিষয়ে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

দিল্লি কমিশন ফর উইমেনের  চেয়ারম্যান স্বাতি মালিওয়াল টুইট করে এই ঘটনার নিন্দা জানিয়েছেন। তিনি এক টুইট বার্তায় লেখেন,  “দিল্লির ওই মহিলা গাজিয়াবাদ থেকে রাতে বাড়ি  ফেরার পথে তাঁকে জোর করে গাড়িতে তুলে গণ ধর্ষণ করা হয় এবং গণধর্ষণের পর ওই মহিলার গোপনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেওয়া দেয়। আপাতত ওই মহিলাকে উদ্ধার করে দিল্লির একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। মহিলার অবস্থা গুরুতর। 

আরও পড়ুন : [ গাড়ির পিছনের সিটে পড়ে সদ্য কেনা দামি ট্যাব, দেখেই থানায় হাজির ক্যাব চালক, সততায় মুগ্ধ নেটপাড়া ]

মহিলার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে পাঁচজনের বিরুদ্ধে গাজিয়াবাদের নন্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গাজিয়াবাদ পুলিশের তরফে জানানো হয়েছে অভিযুক্তরা সকলেই মহিলার পূর্বপরিচিত। সম্পত্তি নিয়ে ওই মহিলার সঙ্গে দীর্ঘ দিন ধরেই তাদের বিরোধ চলছিল।  মহিলাকে আশঙ্কাজনক অবস্থা উদ্ধার করে দিল্লির জিটিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাজিয়াবাদ পুলিশ ইতিমধ্যেই পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, ‘অনেক চেষ্টার পর রড’টি বের করা সম্ভব হয়েছে। মহিলার অবস্থা আশঙ্কাজনক’।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Delhi woman raped brutally assaulted in ghaziabad dcw issues notice to police