scorecardresearch

বড় খবর

পিঠে গ্যাস বেলুন বেঁধে ‘পোষ্য কুকুর’কে নির্যাতন, গ্রেফতার ইউটিউবার

হাওয়ায় ভাসতে ভাসতে একটি বহুতলের দোতলা পর্যন্ত পৌঁছে যায় কুকুরটি।

ছোট্ট সারমেয়র সাহসে মুগ্ধ নেটিজেনরা

গ্য়াস বেলুনের সাহায্যে পোষ্য কুকুরকে আকাশে ওড়ানোর চেষ্টা। পশু নির্যাতনের অভিযোগে গ্রেফতার দিল্লির ইউটিউবার। দিল্লি পুলিশ জানিয়েছে, ৩২ বছরের গৌরব শর্মা হিলিয়াম গ্যাসভর্তি একগোছা বেলুন কুকুরের পিঠে বেঁধে ওড়ানোর চেষ্টা করে। সেই অপকর্মের ভিডিও বানিয়ে গত ২১ মে নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করে। সেই ভিডিও দেখে বহু ভিউয়ার আপত্তি জানায়।

এরপরই ভিডিওটি সরিয়ে দেয় গৌরব। জানায়, সবরকম সুরক্ষাবিধি মেনেই সে ভিডিওটি শুট করে। কিন্তু দিল্লির মালব্যনগরের এই ঘটনায় পশুপ্রেমী সংগঠনের সদস্যরা ইউটিউবারের বিরুদ্ধে মালব্যনগর থানায় অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন অরুণাচল চিনের অংশ! বিতর্কিত মন্তব্যে গ্রেপ্তার খ্যাতনামা ইউটিউবার, ক্ষুব্ধ রাজকুমার-বরুণও

ভিডিওতে দেখা গিয়েছে, একটি পমেরেনিয়ান প্রজাতির কুকুরের পিঠে গ্যাস বেলুন বেঁধে দেয় গৌরব। এরপর কুকুরটিকে ছেড়ে দিতেই সেটি হাওয়ায় ভাসতে শুরু করে। ভাসতে ভাসতে একটি বহুতলের দোতলা পর্যন্ত পৌঁছে যায়। যখন কুকুরটি হাওয়ায় ভাসছিল সেই সময় গৌরব এবং তার সঙ্গী এক মহিলা নিচে আনন্দ করছিল দেখা যায়।

আরও পড়ুন লক্ষ্মীবারে ভাগ্য সুপ্রসন্ন কোন কোন রাশির? পড়ুন রাশিফল

দিল্লি পুলিশের ডিসিপি অতুল কুমার ঠাকুর জানিয়েছেন, পশুপ্রেমী সংগঠনের তরফে একটি অভিযোগ দায়ের হয় গৌরব শর্মার বিরুদ্ধে। পোষ্য কুকুরের জীবন বিপন্ন করে ভিডিও শুট করার অভিযোগ ওঠে। বিপর্যয় মোকাবিলা আইন এবং পশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে গৌরবের বিরুদ্ধে। বৃহস্পতিবার তাকে গ্রেফতার করে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Delhi youtuber arrested for tying a dog to balloons to make it fly