নানা পাটেকরের কোন অন্ধকার দিকের কথা বললেন ডিম্পল, দেখুন

দশ বছর আগে যা হয় নি, তা এবার হচ্ছে। তনুশ্রী পাশে পাচ্ছেন অনেককেই, এবং প্রশ্ন উঠছে, ২০০৮ সালে করা তাঁর এফআইআরের কোনও গতি হলো না কেন।

By: Mumbai  Updated: January 3, 2019, 02:47:27 PM

বেশ কিছুদিন ধরেই বাংরবার সংবাদের শিরোনামে উঠে আসছেন অভিনেতা নানা পাটেকর। তাঁর বিরুদ্ধে দশ বছর আগে করা যৌন হেনস্থার অভিযোগের পুনরাবৃত্তি করেছেন প্রাক্তন অভিনেত্রী তনুশ্রী দত্ত। বিস্ফোরক এই অভিযোগ ঘিরে আবারও চাঞ্চল্য ছড়িয়েছে বি-টাউনে। কিন্তু দশ বছর আগে যা হয় নি, তা এবার হচ্ছে। তনুশ্রী পাশে পাচ্ছেন অনেককেই, এবং প্রশ্ন উঠছে, ২০০৮ সালে করা তাঁর এফআইআরের কোনও গতি হলো না কেন।

এই প্রসঙ্গে উঠে এসেছে দুটি ভিডিও। একটিতে দেখা যাচ্ছে, ২০০৮ সালে স্টুডিও থেকে বেরোনোর সময় কীভাবে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা দলের কর্মীদের হাতে লাঞ্ছিতা হচ্ছেন তনুশ্রী।

অন্যটিতে নানা পাটেকরকে নিয়ে মন্তব্য করছেন তাঁর দীর্ঘদিনের সহকর্মী ডিম্পল কাপাডিয়া। সংবাদ মাধ্যমকে দেওয়া ডিম্পলের এই ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে, যদিও এটি বহু পুরনো। সেখানে শোনা যাচ্ছে, নানা পাটেকরের ”ডার্ক সাইড”-এর কথা বলছেন ডিম্পল কাপাডিয়া।

আরও পড়ুন:  ‘নানা’ বিতর্কে ফারহান-প্রিয়াঙ্কাদের পাশে পেলেন তনুশ্রী দত্ত

নানা পাটেকরের সঙ্গে একাধিক ছবিতে দেখা মিলেছে এই নায়িকার, কাজেই খুব স্বাভাবিকভাবেই খুব কাছ থেকে নানাকে দেখার সুযোগ পেয়েছেন ডিম্পল। এই ইন্টারভিউতে তিনি জানিয়েছেন, নানা পাটেকর তাঁর খুব ভাল বন্ধু হন। কিন্তু ডিম্পল যেমন নানার ভাল দিক সম্পর্কে ওয়াকিবহাল, ঠিক তেমনই ওঁর অন্ধকার দিকটাও দেখেছেন। ডিম্পলের কথায়, ব্যক্তিগত জীবনে নানা যেমনই হোন, যেহেতু তিনি দক্ষ অভিনেতা, সে কারণে তাঁর “সাত খুন মাফ”। প্রফেশনাল জীবনে নানা এতটাই দক্ষ যে নায়িকার “জীবন নিয়ে নিলেও” সুনামই করবেন ডিম্পল। তবে কিছু ক্ষেত্রে ভিষণ রূঢ় তিনি। মাঝে মাঝে সহ্যের সীমাও ছাড়িয়ে যেতে দেখা গেছে পাটেকরকে। এমনই একাধিক মন্তব্য করেছেন ডিম্পল।

এই প্রাসঙ্গিক সময়ে ডিম্পলের সেই আট বছরের পুরনো ভিডিও যে ভাইরাল হওয়ার মতোই, এ কথা বলার অপেক্ষা রাখে না। নীচে রইল সেই ভিডিও। নানা পাটেকরের অন্ধকার দিক নিয়ে ঠিক কী বলেছিলেন ডিম্পল কাপাডিয়া?

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dimple kapadia claims she has seen nana patekars dark side video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X