scorecardresearch

বড় খবর

সুশান্তকান্ড: রিয়ার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোনও বড় টাকা ঢোকেনি, ৫৫ লাখ তোলা হয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে

সুশান্ত সিং মৃত্যু তদন্তে নেমে সন্দেহভাজনের তালিকায় থাকা বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইকে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসাররা।

আঠেরো ঘন্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ পর্ব চলল সুশান্ত-বান্ধবী রিয়া চক্রবর্তীকে নিয়ে। কিন্তু কিছুই পেল না ইডি? অন্তত এমনটাই জানা গেল। সুশান্ত সিং মৃত্যু তদন্তে নেমে সন্দেহভাজনের তালিকায় থাকা বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইকে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসাররা। কিন্তু গত এক বছরে অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে রিয়া চক্রবর্তীর অ্যাকাউন্টে সরাসরি বিপুল অর্থ পাঠানোর কোনও প্রমাণ পেল না ইডি, এমনটাই জানান হয়েছে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে।

যে খবর প্রথমে জানা গিয়েছিল তা হল সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকে ৫৫ লক্ষ টাকা অন্য কোনও অ্যাকাউন্টে পাঠানো হয়েছে। সেই অ্যাকাউন্ট ছিল কোটাক ব্যাঙ্কে। সূত্রের খবর সেই অ্যাকাউন্টের যাবতীয় লেনদেন এখন খুঁটিয়ে দেখছে ইডি। এই অ্যাকাউন্টটিতে প্রায় ১৫ কোটি টাকা ছিল গত অর্থবর্ষে। সূত্রের খবর, এখান থেকেই ট্যাক্স, ভ্রমণ সংক্রান্ত এবং অন্যান্য কিছু খরচ করা হয়েছিল। ইডি জানতে পারে রিয়া চক্রবর্তী সুশান্ত সিংয়ের কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্টের জয়েন্ট হোল্ডার নন ।

আরও পড়ুন, ‘সুশান্তকাণ্ডে রাষ্ট্রীয় হস্তক্ষেপ, রাজনৈতিক প্রভাব খাটানো হচ্ছে’, সুপ্রিম কোর্টে অভিযোগ রিয়ার

ইডি অবশ্য যোগসূত্র খুঁজে না পেলেও আয় এবং ব্যয়ের যে বিশাল তারতম্য সেই দিকটি নিয়েই প্রশ্নবাণে জর্জরিত করে অভিনেত্রীকে। রিয়াকে তাঁর আয় এবং ইনভেস্টমেন্টের সমস্ত নথি ইডির হাতে জমা করার জন্য বলা হয়। দেখা গিয়েছে রিয়া এবং তাঁর ভাই দুটি সংস্থার ডিরেক্টর পদে রয়েছেন যা সুশান্ত সিং রাজপুতের তৈরি করা।

আরও পড়ুন, রিয়াকে সাহায্য করছেন সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ, দাবি পরিবারের

প্রসঙ্গত, জুলাইয়ের ৩১ তারিখ আর্থিক তছরুপের মামলায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে তলব করে ইডি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য রিয়া চক্রবর্তী-সহ মোট ছয় জনের বিরুদ্ধে গত ২৫ জুলাই বিহার পুলিশের কাছে এফআইআর দায়ের করেছেন অভিনেতার বাবা কেকে সিং।

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Ed finds no big transfers to rhea chakraborty sushant singh rajputs account withdrawals of rs 55 lakh