বড় খবর

গুজরাতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ১১ জন, টুইটবার্তায় শোক প্রকাশ প্রধানমন্ত্রীর

গুরুতর জখম ১৭ জন হাসপাতালে চিকিৎসাধীন।

দুই পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। গুজরাতের ভদোদরার কাছে ভয়াবহ পথ দুর্ঘটনায় বুধবার ভোরে মৃত্যু হল ১১ জনের। একটি ট্রাকের মধ্যে বেশ কিছু লোক ছিলেন যাঁরা পাভাগড় মন্দিরে দর্শনের জন্য যাচ্ছিলেন। অন্তত ১৭ জন আরও গুরুতর জখম হয়েছেন। তাঁদের ভদোদরার এসএসজি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃতদের মধ্যে অধিকাংশই হীরের কারিগর। তাঁরা সুরাত থেকে ট্রাকে করে পাভাগড়ের দিকে যাচ্ছিলেন। ওয়াঘোডিয়া ক্রসরোডের কাছে ট্রাকের চালক ঘুমিয়ে পড়েন বলে অনুমান। পুলিশ জানিয়েছে, বেশ কয়েকটি পরিবার ছিল ট্রাকে। মুখোমুখি সংঘর্ষে দুমরে মুচড়ে যায় যাত্রীবাহী ট্রাকটি। ১১ জনের মৃত্যু হয় দুর্ঘটনায়। জানা গিয়েছে, ভোর তিনটে নাগাদ এই দুর্ঘটনা হয়। ২৬ জন ছিলেন ট্রাকের মধ্যে। একটি পাঁচ বছরের শিশুও ছিল। নিহতদের প্রত্যেকের পরিচয় জানার চেষ্টা চলছে। জানিয়েছেন ভদোদরার ডিসিপি (জোন ৩) করণরাজসিং বাঘেলা।

আরও পড়ুন ধর্ষণের মামলা না তোলায় নির্যাতিতাকে পুড়িয়ে খুন যোগীর রাজ্যে

এদিকে, এই ভয়াবহ দুর্ঘটনার খবর পেয়েই টুইট করে শোকবার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। লিখেছেন, “দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা। মর্মান্তিক খবর খুবই ব্যথিত। প্রশাসন সবরকম ভাবে সাহায্য করবে আহতদের।” বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও টুইট করে শোকপ্রকাশ করেছেন।

 

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Eleven killed in truck collision in gujarat pm expresses condolence

Next Story
ধর্ষণের মামলা না তোলায় নির্যাতিতাকে পুড়িয়ে খুন যোগীর রাজ্যে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com