FIFA World Cup 2018 Live Streaming: অ্যাপই আপনার সাধ মেটাবে

FIFA World Cup 2018 Live Streaming: বেখাপ্পা সময়ের জন্য যাঁরা বাড়ি থেকে সরাসরি টিভিতে ফুটবল বিশ্বকাপ দেখতে পাচ্ছেন না, তাঁদের আক্ষেপের ঘোচানোর সুযোগ চলে এল।

By : IE Bangla Tech Desk | kolkata Published: Jun 14, 2018, 19:24:42 PM

খেলা বলে আগেভাগে অফিস থেকে ছুটি পাবেন এমন তো নয়! এদিকে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান ইতিমধ্যেই বাদ পড়েছে আপনার দর্শনভাগ্য থেকে, হাইলাইটসই ভরসা। কিন্তু খেলাও কি বাদ পড়তে চলছে?  চিন্তা নেই? আপনার স্মার্টফোনই আপনার শেষ ভরসা। আর তাতেই লাইভ স্ট্রিমিং দেখুন যথা সময়ে।

আরও পড়ুন : FIFA World Cup 2018: বিশ্বকাপের নতুন সদস্য VAR, জেনে নিন এর খুঁটিনাটি

জিও পরিষেবা ব্যবহার করলে জিও টিভি, এয়ারটেল ব্যবহার করলে এয়ারটেল টিভি বা সোনি লাইভ ডাউনলোড করে ফেলুন চটজলদি। বাড়িতে বসে টিভিতে বড়ো স্ক্রীনে খেলা দেখার মজা আলাদা, কিন্তু কী আর করা যাবে! নাই মামার চেয়ে তো কানা মামা ভালো, তাই না? ফলে যুৎসই একটা ডেটা প্যাক ভরে ফেলুন আপনার স্মার্টফোনের জন্য।

FIFA World Cup 2018 Live Streaming:

সোনি লাইভে লাইভস্ট্রিমিং FIFA 2018 World Cup

সোনি লাইভে দেখা যাবে অফিসিয়াল স্ট্রিমিং। এবার সেই খেলা সোনি অ্যাপেই দেখতে পারবেন আপনি। সোনি লাইভ একটি পেজ শেয়ার করেছে, যেখানে এক্সক্লুসিভ হাইলাইটস, স্কোর, ম্যাচের ক্লিপিং, ইন্টারভিউ সব কিছুই দেখতে পারবেন আপনি।

জিও ও এয়াটেল টিভিতেও দেখা যাবে লাইভ স্ট্রিমিং

যেখানে আলাদা করে FIFA 2018 World Cup দেখার জন্য আলাদা অপশন রাখা হয়েছে। জিও টিভিতে স্পোর্টসে গিয়ে ক্লিক করলেই পাওয়া যাবে বিশ্বকাপ ফুটবল দেখার সুযোগ। আজই ভারত ও আফগানিস্তানের টেস্ট ম্যাচ দেখা গেছে জিও টিভিতে। এছাড়া কেউ যদি ডেস্কটপে খেলা দেখতে চান তাহলে খুব সহজেই জিও টিভির ওয়েবসাইটে গিয়ে তা দেখতে পারবেন। এয়ারটেল টিভিতে আবার উপরি পাওনা হিসেবে রয়েছে আঞ্চলিক ভাষার সম্প্রচারসহ ফুটবল বিশ্বকাপ দেখার সুযোগ।