scorecardresearch

বড় খবর

হাসপাতাল থেকে ছাড়া পেলেন মনমোহন সিং

রবিবার রাতে বুকে ব্যথা নিয়ে ভর্তি হলেও সোমবারই শারীরিক অবস্থার উন্নতি হয় দেশের প্রাক্তন প্রধানমন্ত্রীর।

ডঃ মনমোহন সিং
রবিবার রাতে বুকে ব্যথা নিয়ে দিল্লির হাসপাতালে ভর্তি হওয়া প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে মঙ্গলবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হল। তবে আগামী কয়েকদিন পর্যবেক্ষণেই থাকবেন এই বর্ষীয়াণ কংগ্রেস নেতা এমনটাই খবর হাসপাতাল সূত্রে।

রবিবার রাতে বুকে ব্যথা নিয়ে ভর্তি হলেও সোমবারই শারীরিক অবস্থার উন্নতি হয় দেশের প্রাক্তন প্রধানমন্ত্রীর। যদিও নতুন ওষুধ প্রয়োগের কারণে বেশ কিছু উপসর্গ দেখা যায় তাঁর দেহে।

৮৭ বছরের এই বর্ষীয়াণ কংগ্রেস নেতাকে প্রাথমিকভাবে কার্ডিয়াক-থোরাসিক বিভাগে রাখা হয়। কিছু ওষুধও দেওয়া হয় তাঁকে বুকে ব্যথার জন্য। কিন্তু নতুন ওষুধে বেশ কিছু পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায় মনমোহন সিংয়ের শরীরে। দেখা যায় জ্ব্বরের লক্ষণও। কেন হঠাৎ তাঁর শরীরে তাপমাত্রা বৃদ্ধি পেয়েছে তা খতিয়ে দেখেন চিকিৎসকেরা।

উল্লেখ্য, কংগ্রেসের বর্ষীয়াণ নেতা মনমোহন সিং ২০০৪ থেকে ২০১৪ সাল পর্যন্ত দেশের প্রধানমন্ত্রী পদের দায়িত্ব সামলেছেন। বর্তমানে তিনি রাজস্থানের সাংসদ হিসেবে রাজ্যসভাতেও দায়িত্ব সামলান। ২০০৯ সালে এইমসেই করোনারী বাইপাস সার্জারি হয় তাঁর। রবিবার রাতে তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর শুনে বহু নেতানেত্রীরা প্রাক্তন প্রধানমন্ত্রীর সুস্থতার কামনা করেছেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Former pm manmohan singh discharged from aiims