scorecardresearch

বড় খবর

দিল্লিতে নৃশংসভাবে খুন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর স্ত্রী, রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য

Rangarajan Kumaramangalam’s wife murdered: এই ঘটনায় রাজু লখন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Pakistan Accident, Bus, Chin
প্রতীকী ছবি

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর আইনজীবী স্ত্রীকে নৃশংসভাবে খুন রাজধানীতে। পি রঙ্গরাজন কুমারমঙ্গলমের স্ত্রী কিট্টি কুমারমঙ্গলমকে মঙ্গলবার রাতে দক্ষিণ-পশ্চিম দিল্লির বসন্ত বিহার এলাকার বাড়িতে খুন হন। এই ঘটনায় রাজু লখন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার সঙ্গীর খোঁজ চলছে বলে জানিয়েছেন ডিসিপি ইঙ্গিত প্রতাপ সিং। এই খুনের ঘটনায় রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে।

ডিসিপি জানিয়েছেন, রাত ১১টা নাগাদ পুলিশকে ফোন করেন কিট্টির পরিচারিকা মঞ্জু। তিনি জানান, রাত ৯টা নাগাদ রাজু নামে ওই সাফাইকর্মী তাঁদের বাড়িতে আসে। তিনিই দরজা খুলে দেন রাজুর জন্য। কিন্তু বাড়িতে ঢুকেই মঞ্জুকে চেপে ধরে অন্য ঘরে নিয়ে যায় রাজু। এরপর কিট্টিকেও চেপে ধরে রাজু এবং তার দুই সঙ্গী। কিট্টিকে টানতে টানতে অন্য ঘরে নিয়ে যায় তারা। এরপর নিজেকে ছাড়ানোর চেষ্টা করার আগেই কিট্টির শ্বাসরোধ করে খুন করে আততায়ীরা।

আরও পড়ুন ‘স্ট্যান স্বামীকে খুন করেছে রাষ্ট্র’, ফাদারের স্বজন-বন্ধুদের অভিযোগ

ততক্ষণে হাতের বাঁধন খুলতে পেরেছিলেন পরিচারিকা। কিন্তু মারা গিয়েছেন কিট্টি। সেই অবস্থায় চিৎকার করে প্রতিবেশীদের ডাকেন মঞ্জু। পড়শিরা এসে তারপর পুলিশকে খবর দেন। পুলিশ এসে আহত পরিচারিকাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। ডিসিপি জানিয়েছেন, নিহতের বাড়ি তছনছ করে দেয় দুষ্কৃতীরা। বেঙ্গালুরুতে নিহত আইনজীবীর ছেলেকে খবর দেওয়া হয়েছে। আততায়ীদের ধরতে বেশ কয়েকটি তদন্তকারী দল তৈরি করা হয়েছে। তল্লাশি চালিয়ে রাজুকে গ্রেফতার করা হয়। বাকি দুজনের খোঁজ চলছে।

আরও পড়ুন Jamia গুলিকাণ্ডে অভিযুক্ত কিশোরের বিরুদ্ধে এবার মহিলা অপহরণে ইন্ধনের অভিযোগ

প্রসঙ্গত, সালেমের কংগ্রেস সাংসদ রঙ্গরাজন কুমারমঙ্গলম ১৯৯১ সালে আইন-বিচার মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হন। পরে বিজেপিতে যোগ দেন তিনি। তামিলনাড়ু থেকে পদ্মশিবিরের প্রথম সাংসদ ছিলেন তিনি। অটল বিহারী বাজপেয়ী মন্ত্রিসভার সদস্য ছিলেন তিনি। পরের দুটি মন্ত্রিসভাতেও ছিলেন কুমারমঙ্গলম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Former union minister rangarajan kumaramangalams wife murdered at south delhi home