সোনা-রুপো ওল্ড ফ্যাশনড, বিয়েতে পেট্রোল উপহার পেল বর!

Tamil Nadu Groom gets Petrol as Wedding Gift: বিয়েতে পাঁচ লিটার পেট্রোলের ক্যান দিয়ে কি নতুন একটা দিশা খুলে দিলেন ওঁরা? বার্তা পাঠানোর?

By: Chennai  Updated: September 17, 2018, 02:54:27 PM

Tamil Nadu Groom: বন্ধুর বিয়ে বলে কথা! উপহার হওয়া চাই জবরদস্ত। তামিলনাড়ুর নবদম্পতিকে চমকে দিয়ে বন্ধুরা দিলেন ৫ লিটার পেট্রোল! আজব ব্যাপার! এমন অভিনব উপহারের কারণ? বিবাহিত জীবন যাতে মসৃণ ভাবে চলে, তাই জ্বালানি হিসেবে পেট্রোল দিল বন্ধুরা।  আদতে কিন্তু হাসি মশকরা নয়। ক্রমশ বাড়তে থাকা পেট্রোল ডিজেলের দামের বিরুদ্ধে এটা ছিল একটা প্রতিবাদ।

তামিলনাড়ুর কুমারাতচি গ্রামের দুই তরুণ তরুণী এলানচেঝিয়ান আর কানিমোজি। রবিবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। সেই উপলক্ষ্যে ছিল পরিচিতদের সমাবেশ। নবদম্পতির বন্ধুদের অনেকেই ছিলেন ডেমোক্র্যাটিক ইউথ ফেডারেশন অব ইন্ডিয়া (ডি ওয়াই এফ আই) -এর সদস্য। তাঁদেরই মাথা থেকে বেরিয়েছে এমন ভাবনা। এদের মধ্যে ছিলেন নন্দনাম আর্ট কলেজের ছাত্র প্রভু। ইন্ডিয়ান এক্সপ্রেসের সাংবাদিকদের তিনি বলেন, “জ্বালানির দাম বাড়া নিয়ে মানুষের মধ্যে সচেতনতা বাড়ানোর জন্য এই উদ্যোগ”।

আরও পড়ুন, বিরোধীদের বিক্ষোভ চলছে, তার মাঝেই আবার বাড়ল পেট্রোল-ডিজেলের দাম

বিয়ের আসরে পেট্রোল উপহার পেয়ে রীতিমতো অবাক হয়ে গিয়েছিলেন এলানচেঝিয়ান আর কানিমোজি। পরে অবশ্য দেওয়া হয় আসল উপহার-বাইক। পাঁচ লিটার তেল সমেত।

এলানচেঝিয়ানের বন্ধু  ডি ওয়াই এফ আই সদস্য দীপা জানালেন, “বিগত কয়েক সপ্তাহ ধরে ক্রমাগত বাড়তে থাকা জ্বালানির দাম আম জনতার জীবনে যে কতটা প্রভাব ফেলছে, তা বোঝাতেই এই উদ্যোগ নিয়েছিলাম আমরা”।

দেশ জুড়ে জ্বালানির দাম ক্রমশ বাড়ছে বিগত মাস কয়েক ধরেই। এখনও পর্যন্ত অন্ধ্রপ্রদেশ এবং রাজস্থান সরকার জ্বালানির ওপর ২ এবং ৪ শতাংশ ভ্যাট নির্দিষ্ট করেছে। গত সপ্তাহে পশ্চিমবঙ্গেও লিটার পিছু ১ টাকা করে ডিজেল এবং পেট্রোলের দাম কমিয়েছে রাজ্য সরকার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Friends present petrol to tn groom as wedding gift

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X