বড় খবর

‘খুন করা হবে পরিবারকে’! ফের ISIS-এর হুমকি মেল পেলেন গৌতম গম্ভীর

কয়েকদিন আগেই পাকিস্তানের করাচি থেকে এসেছিল প্রথম হুমকি মেল।

Gambhir Foundation, Delhi HC
গৌতম গম্ভীর। ফাইল ছবি

ফের হুমকি মেল পেলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার এবং তাঁর পরিবারকে খুনের হুমকি দেয় রবিবার মেল পাঠানো হয়েছে বলে অভিযোগ। কয়েকদিন আগেই পাকিস্তানের করাচি থেকে এসেছিল প্রথম হুমকি মেল।

রবিবারের মেলটি এসেছে ISIS Kashmir নামে একটি আইডি থেকে। এবারের মেলে উল্লেখ করা হয়েছে, দিল্লি পুলিশ এবং আইপিএস শ্বেতা চৌহান (দিল্লি পুলিশের ডিসিপি) কিছু করতে পারবে না। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্র মারফত জানতে পেরেছে, ভোর রাত ১.৩৭ নাগাদ মেলটি isiskasmir@yahoo.com আইডি থেকে পাঠানো হয়।

গত ২৪ নভেম্বর গম্ভীরের আপ্ত সহায়ক গৌরভ আরোরা ডিসিপি শ্বেতা চৌহানকে একটি চিঠিতে জানান, আইএসআইএস কাশ্মীর নামে একটি আইডি থেকে সাংসদের কাছে একটি মেল আসে। সেই মেলটিতে সাংসদকে খুনের হুমকি দেওয়া হয়েছে। আপনারা অনুগ্রহ করে বিষয়টি দেখুন এবং একটি এফআইআর রুজু করুন। আমার আরও আবেদন সাংসদের জন্য নিরাপত্তার ব্যবস্থা করুন।

আরও পড়ুন চলতি মাসে ২য় বার, কাশ্মীরি ব্যবসায়ীদের ‘জয় শ্রীরাম’ বলতে মারধর-হুঁশিয়ারি, রাঁচিতে আতঙ্ক

এই চিঠির পরই গম্ভীরের বাড়ির সামনে নিরাপত্তা বাড়ানো হয়। সেদিনই সন্ধেয় আরও একটি হুমকি মেল আসে আইএস-এর তরফে। দ্বিতীয় মেলটিতে একটি ভিডিও বার্তা পাঠানো হয়। তাতে গম্ভীরের বাড়ি দেখিয়ে হুমকি দেওয়া হয়। যদিও পুলিশ পরে তদন্ত করে জানতে পারে এটি একটি পুরনো ভিডিও যা গম্ভীরের বাড়ির সামনে থেকে তোলা হয়েছিল। তাও তারা গুগলের দ্বারস্থ হয় মেল আইডির আইপি অ্যাড্রেস পাওয়ার জন্য।

দিল্লি পুলিশের সাইবার সেল এবং বিশেষ সেল তদন্ত করে জানতে পারে এই মেলটি পাকিস্তানের করাচি থেকে একজন পাঠিয়েছে। এবারও সেই একই মেল আইডি থেকে হুমকি দেওয়া হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Gautam gambhir receives death threat days after similar mail from pakistan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com