গাজিয়াবাদে কিশোরীকে ধর্ষণে এবার গ্রেফতার মাদ্রাসার মৌলবী

গাজিয়াবাদে ১০ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় এবার গ্রেফতার করা হল মাদ্রাসার মৌলবীকে। এ ঘটনায় আগেই গ্রেফতার হয় ১৭ বছরের এক নাবালককে। মৌলবীর বাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ কয়েকজনের বিরুদ্ধে।

By: Ghaziabad  Updated: April 28, 2018, 11:45:01 AM

গাজিয়াবাদে ১০ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় এবার গ্রেফতার করা হল মাদ্রাসার মৌলবীকে। এ ঘটনায় আগেই গ্রেফতার করা হয়েছিল ১৭ বছরের এক নাবালককে। মাদ্রাসায় কিশোরীকে এনে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে ওই নাবালকের বিরুদ্ধে। এ ঘটনা সম্পর্কে ওই মৌলবী জানতেন কিনা, সে ব্যাপারেই জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তাঁকে। জিজ্ঞাসাবাদের পরই শুক্রবার ওই মৌলবীকে গ্রেফতার করে দিল্লি পুলিশের একটি বিশেষ তদন্তকারী দল(সিট)। পকসো আইনের ধারায় মৌলবীকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এদিকে এ ঘটনায় শুক্রবার সকালে গাজিয়াবাদে মৌলবীর তালাবন্ধ ঘরে ভাঙচুর চালান কয়েকজন। ৪ দিন আগেই দুই সন্তানকে নিয়ে বাপেরবাড়িতে চলে গিয়েছিলেন মৌলবীর স্ত্রী। তাঁর স্বামী নির্দোষ বলে দাবিও করেছেন মৌলবীর স্ত্রী। তাঁর অভিযোগ, গতকাল সকাল ১১টা নাগাদ বাড়ির সামনে কয়েকজন জড়ো হয়ে হামলা চালান। তাঁর শ্বশুরবাড়ি থেকে বাপেরবাড়ির দূরত্ব খুব একটা বেশি নয় বলেই তিনি সন্তানদের নিয়ে সেখানে আশ্রয় নেন বলে জানিয়েছেন মৌলবীর স্ত্রী। তিনি বলেন যে, গতকাল যখন এই হামলার ঘটনা ঘটেন, তিনি তখন বাপেরবাড়িতে নমাজ পাঠ করছিলেন।

আরও পড়ুন, কিশোরী ধর্ষণ: যাবজ্জীবন সাজা ধর্মগুরু আসারাম বাপুর

মৌলবীর বাড়িতে হামলার ঘটনায় স্থানীয় কাউন্সিলরসহ ১৫-২০ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় একশো জনের একটি দল গতকাল মৌলবীর বাড়ির সামনে জড়ো হয়। দলের অধিকাংশই মহিলা ছিলেন। তাঁরা প্রত্যেকেই ‘অজয় শিব সেনা’ নামে একটি দলের সদস্য বলে পুলিশ সূত্রে খবর। হামলার পর মৌলবীর বাড়িতে নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে বলে আশ্বাস দিয়েছেন শাহিবাবাদ থানার এসএইচও রাকেশ কুমার সিং।

আরও পড়ুন, সুরাতে কিশোরীকে ধর্ষণ করে খুনের ঘটনায় নয়া মোড়

তবে গতকালের এই হামলার পর শ্বশুরবাড়িতে ফেরা নিয়ে যথেষ্ট সংশয়ে রয়েছেন মৌলবীর স্ত্রী। তিনি বলেন যে, ওরা হুমকি দিয়ে গিয়েছে, মৌলবীকে পেলে ছাড়বে না। রাস্তায় তাঁর স্বামীকে জীবন্ত পুড়িয়ে মারা হবে বলে হামলাকারীরা হুমকি দিয়েছে বলে দাবি করেন তিনি। এই পরিস্থিতিতে যে তাঁর নিজের বাড়িতে থাকা নিরাপদ নয়, সেই আশঙ্কাই করছেন ওই মহিলা। প্রানভয়ে বিহারে নিজেদের গ্রামে ফেরার কথাও ভাবছেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, যৌন নির্যাতনে ফের নাম জুড়ল বিজেপির, আবারও শিশুকে যৌন হেনস্থা!

মৌলবীর বাড়ির খুব কাছেই থাকত নির্যাতিতা কিশোরী। যেদিন মাদ্রাসা থেকে কিশোরীকে উদ্ধার করেছিল পুলিশ, সেদিন এলাকায় তাঁর স্বামী ছিল না বলে দাবি করেছেন মৌলবীর স্ত্রী।

আরও পড়ুন, আবারও ধর্ষণ! উত্তরপ্রদেশে একদিনে ৪টি যৌন নির্যাতনের অভিযোগ

ইতিমধ্যেই ওই মাদ্রাসায় অনৈতিক কাজ হচ্ছিল, এই দাবিতে মাদ্রাসাটি সিল করার কথা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে চিঠি মারফৎ জানিয়েছেন শাহিবাবাদের বিজেপি বিধায়ক সুনীল কুমার শর্মা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ghaziabad maulvi held madrasa girl rape

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
স্বস্তি
X